তারিখ : ০৮ আগস্ট ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

সান্তাহারে নব-নির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

সান্তাহারে নব-নির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২১ সেপ্টেম্বর]
বগুড়ার আদমদিঘী উপজেলার সান্তাহারে বগুড়া জেলা অটো টেম্পু, সিএনজি  ও চার্জার মালিক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলনে নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহন ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে সমিতির সান্তাহার স্টেশন রোড কার্যালয়ে এই অনুষ্ঠান অনুষ্ঠিত  হয়।

বগুড়া জেলা অটো টেম্পু, সিএনজি ও চার্জার মালিক সমিতির উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বগুড়া জেলা অটো টেম্পু, সিএনজি ও চার্জার শ্রমিক ইউনিয়নের সভাপতি রাশেদুল ইসলাম রাজার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আদমদিঘী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: সিরাজুল ইসলাম খান রাজু।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আদমদিঘী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান পিন্টু, আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জালাল উদ্দিন, সান্তাহার পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিছুর রহমান, টিএসআই ওয়াদুদ প্রমুখ।

পরিচিতি সভায় নব-নির্বাচিত কমিটির সভাপতি নুর ইসলাম ও সাধারন সম্পাদক মতিউর রহমান টিটুসহ ৮জন সদস্যদের শপথ বাক্য পাঠ করানো হয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই