তারিখ : ৩০ সেপ্টেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে প্রতিবন্ধী দিবস পালিত

গৌরীপুরে প্রতিবন্ধী দিবস পালিত
[ভালুকা ডট কম : ০৫ ডিসেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বেলতলি গ্রামে এমএ সালাম অটিজম ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের উদ্যোগে বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) প্রতিবন্ধী দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বেলা ১১টায় স্কুল প্রাঙ্গনে র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্থানীয় শিক্ষানুরাগী মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে এবং বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক এমএ সালামের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন, সিধলা ইউনিয়নের চেয়ারম্যান জয়নাল আবেদীন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, দৈনিক যুগান্তরেরর গৌরীপুর প্রতিনিধি মোঃ রইছ উদ্দিন, কবুলেনেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহাম্মদ হোসেন, বেলতলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কায়কোবাদ, গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, বেলতলি দাখিল মাদ্রাসার সুপার মাওলানা শামছুল হক, পাইসকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম প্রমুখ।

স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক এমএ সালাম জানান, ২০১৬ সনে নিজ ২০ শতক জমিতে এ স্কুলটি তিনি প্রতিষ্ঠা করেন। উপজেলা সমাজসেবা অধিদপ্তরের সহযোগিতায় তিনি ও স্কুলের অন্য শিক্ষক/কর্মচারীরা স্বেচ্ছাশ্রমে স্কুলটি পরিচালনা করে আসছেন। স্কুলের শিক্ষার্থীর সংখ্যা ১৫০ জন। স্থানীয় ৮ জন শিক্ষক ও ৮ জন কর্মচারী মিলে স্কুলটি পরিচালনা করছেন। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই