তারিখ : ৩০ সেপ্টেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নান্দাইলে হোমিও বিজ্ঞান ভিত্তিক কনফারেন্স অনুষ্ঠিত

নান্দাইলে হোমিও বিজ্ঞান ভিত্তিক কনফারেন্স অনুষ্ঠিত  
[ভালুকা ডট কম : ১৪ ডিসেম্বর]
ময়মনসিংহের নান্দাইলে হোমিওপ্যাথিক সমাজ কল্যাণ চিকিৎসা পরিষদ ও হোমিওপ্যাথিক ফাউন্ডেশন উপজেলা শাখার আয়োজনে শনিবার পৌর সদরে হোমিও বিজ্ঞান ভিত্তিক কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।

নান্দাইল হোমিওপ্যাথিক সমাজ কল্যাণ পরিষদ ও ফাউন্ডেশনের সভাপতি ডাঃ এনামুল হকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ডাঃ এ.বি.এম আতিকুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত কনফারেন্সে জাতীয় সংসদ সদস্য সদস্য মো. আনেয়ারুল আবেদীন খান তুহিন প্রধান অতিথি ও বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ডের রেজিস্ট্রার কাম সচিব ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম উদ্বোধক হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

এছাড়া ডাঃ মো. মোর্শেদ উদ্দিন কাননের উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন, উপজেলা ভাইস চেয়ারম্যান সারোয়ার হাসান জিটু, বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ডের সদস্য ডাঃ পি কে রাউত রঞ্জন, ডাঃ আবুল কাশেম ও ডাঃ নজরুল ইসলাম, সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, ময়মনসিংহ হোমিও কলেজের অধ্যক্ষ ডাঃ ইব্রাহীম খলিল, ডাঃ রফিকুল ইলসাম, অধ্যক্ষ ডাঃ মাজহারুল ইসলাম, ডাঃ এম.এ. আলী, ডাঃ আসলাম উদ্দিন, ডাঃ মনিরুজ্জামান খান, প্রভাষক ডা: হুসাইন আহম্মেদ, মাহমুদুল হক প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি এমপি তুহিন, উদ্বোধক ও বিশেষ অতিথিবৃন্দকে ফুলের তোড়া ও সম্মাননা ক্র্যাস্ট দিয়ে বরণ করা হয়। পরে কোরআন তেলওয়াতের মাধ্যমে কনফারেন্স ও আলোচনা অনুষ্ঠান শুরু করা হয়। অনুষ্ঠানে পরিচালনায় সহযোগীতায় ছিলেন, ডাঃ ফাতেমা আক্তার, ডাঃ আলআমিন, ডাঃ উজ্জল মল্লিক, ডা: আজিজুল হক, ডাঃ রিয়াদ মিয়া, ডাঃ আব্দুল মজিদ, ডাঃ রফিকুল ইসলাম, ডাঃ সালেহ মোহাম্মদ প্রমুখ।

বক্তারা হোমিওপ্যাথিক চিকিৎসা বিজ্ঞান তথা সাস্ত্রকে আধুনিক পদ্ধতিতে সঠিকভাবে ব্যবহার করে জনসাধারনকে সুচিকিৎসা সেবা দেওয়ার জন্য দেশ প্রেম, সততা ও আদর্শতাকে বুকে লালন করতে এবং সেই সাথে হোমিও চিকিৎসা শাস্ত্রের জ্ঞান পূর্ণাঙ্গভাবে উপলদ্ধি করার আহ্বান জানান।

সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন নান্দাইলে একটি হোমিও প্যাথিক কলেজ প্রতিষ্ঠার লক্ষ্যে সার্বিক সহযোগীতা করবেন বলে আশ্বস্ত প্রদান করেন। অনুষ্ঠানের উদ্বোধক হোমিও বোর্ডের রেজিস্ট্রার কাম সচিব জাহাঙ্গীর আলম বলেন, কলেজ প্রতিষ্ঠার লক্ষ্যে হোমিও প্যাথিক বোর্ডের বিধি বিধান ও প্রশাসনিক সকল আইনী পক্রিয়া সম্পন্ন হলে ব্যবস্থা গ্রহন করবেন বলে জানান।#   




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই