তারিখ : ০৯ আগস্ট ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় শ্রমিকের লাশ উদ্ধার

ভালুকায় শ্রমিকের লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ২৭ জুন]
ভালুকা উপজেলার নিশিন্দা এলাকার ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের পাশ থেকে শনিবার (২৭জুন) সকালে এক শ্রমিকের লাশ পুলিশ উদ্ধার করে। নিহত শ্রমিক পাশ্ববর্তী ত্রিশাল উপজেলার সিংরাইল গ্রামের খাইরুল ইসলামের ছেলে। নিহত শ্রমিক স্থানীয় এফএসএস পেপার কুন মিলে চাকুরি করতে বলে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ মাইন উদ্দিন নিশ্চিত করেন। নিহত শ্রমিকের পরিবারের দাবী এটি হত্যাকান্ড।

স্থানীয়রা জানান, ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের নিশিন্দা নামক স্থানে সড়কের পাশে যুবকের লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসি পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে পেন্ট ও গেঞ্জি পরা অবস্থায় মিল শ্রমিকের লাশ উদ্ধার করে। নিহতের মাথায় ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য হাবিবুর রহমান খান জানান, আমারা ধারনা করছি পরিকল্পিত ভাবে তাঁকে হত্যা করে এখানে এনে ফেলে রেখে গেছে।নিহতের মা দাবী করছেন,তার ছেলেকে পরিকল্পিত ভাবে হত্যা করে রাস্তা পাশে ফেলে রেখেছে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, মাসুদ গত রাতে মহা সড়কের পাশের একটি দোকান থেকে সিগারেট কিনতে এসে ফেরার পথে হয়ত অজ্ঞাত গাড়ি ধাক্কা দিয়ে ফেলে রেখে যায়। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল(মমেক) মর্গে প্রেরন করা হয়েছে।প্রকৃতপক্ষে কিভাবে মারা গেছে তা ময়না তদন্তের রিপোর্ট আসলে যানা যাবে। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই