তারিখ : ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় ইউপি সদস্যদের উপর হামলা, গুরুতর আহত

ভালুকায় ইউপি সদস্যদের উপর হামলা, গুরুতর আহত
[ভালুকা ডট কম : ০২ জুলাই]
ভালুকায় ইউপি সদস্য ইউফুস আহম্মদ নিলয় সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়ে ময়মনসিংহ মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে মল্লিকবাড়ী ইউনিয়নের ভায়াবহ নামক স্থানে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ত্রাসী হামলার শিকার  ইউসুফ উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য। ঘটনার দিন সন্ধায় ইউপি সদস্য তার গ্রামের বাড়ি ডাকাতিয়া থেকে পৌরসদরে তার বাসায় ফেরার সময় ভায়াবহ নামক স্থানে কিছু সন্ত্রাসীরা পথ আটকে লাঠিসোটা, রড দিয়ে আঘাত করে মারাক্তক জখম করে পালিয়ে যায়। এতে ইউপি সদস্যদের নাক ও মাথা ফেটে যায়! পরে স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থান ইউপি সদস্যকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ময়মনসিংহ মেডিকেলে রেফার্ড করেন।

ভালুকা মডেল থানার ওসি মাইন উদ্দিন জানান, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। এ ঘটনায় মামলা রুজু করার প্রস্তুতি গ্রহন করা হচ্ছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই