তারিখ : ২২ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

নান্দাইলে আব্দুল জলিল ফাউন্ডেশনের শিক্ষা উপকরণ বিতরণ

নান্দাইলে আব্দুল জলিল ফাউন্ডেশনের উদ্যোগে ৫ম বারের মত শিক্ষা উপকরণ বিতরণ
[ভালুকা ডট কম : ০৯ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় প্রতিষ্ঠিত মরহুম আব্দুল জলিল শিক্ষা ফাউন্ডেশনের উদ্যোগে সোমবার (৭ই সেপ্টেম্বর) নান্দাইল পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ে ৫ম বারের মত শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। প্রধান শিক্ষক মোঃ আব্দুল খালেকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপজেলা নির্বাহী অফিসার মো. এরশাদ উদ্দিন উপস্থিত থেকে বিনামূল্যে শিক্ষা উপকরণ বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রুকন উদ্দিন, উপজেলা একাডেমিক সুপারভাইজার আনোয়ার হোসেন, নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সাবেক চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, মরহুম আব্দুল জলিল ফাউন্ডেশনের সভাপতি নেছার আহম্মেদ তুষার, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন, সদস্য শ্রাবন আহম্মেদ সুমন, দিদারুল ইসলাম আকন্দ আশিক, হাসান ভূইঁয়া হৃদয়, এমএম ওয়াজেদ আলী রাজু (সিভিল ইঞ্জিনিয়ার), ইমরান হায়দার স্বাধীন, আতাউর রহমান, রায়হান, স্বপন মিয়া প্রমুখ। মরহুম আব্দুল জলিল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রিপন অনুষ্ঠান পরিচালনা করেন।#




    



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই