তারিখ : ২৯ নভেম্বর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মাদক ব্যাবসায়ী গ্রেফতার

ভালুকায় মাদক ব্যাবসায়ী গ্রেফতার  
[ভালুকা ডট কম : ২০ অক্টোবর]
ভালুকা উপজেলার মাষ্টার বাড়ী এলাকা থেকে সোমবার রাতে ৪৮ পিছ বিয়ার সহ ফরহাদ হোসেন নামে এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে মঙ্গলবার মামলা দিয়ে আদালতে প্রেরণ করেছেন।

জানা যায়, ঢাকা ময়মনসিংহ মাহাসড়ক দিয়ে মটর সাইকেল যোগে বিয়ার নিয়ে যাচ্ছে গোপন সংবাদের ভিত্তিতে ভালুকা মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আবু বক্কর ছিদ্দিক ও উপ পুলিশ পরিদর্শক রুহুল আমিন (২) উপজেলার মাস্টারবাড়ী এলাকা থেকে ৪৮ পিছ বিয়ার সহ ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার সমরিয়া পূর্বপাড়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে ফরহাদ হোসেন কে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে মঙ্গলবার মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, গ্রেফতারকৃত আসামীকে মাদক মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই