তারিখ : ২৯ নভেম্বর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

কালিয়াকৈরে শিক্ষক ও ছাত্রলীগের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ
[ভালুকা ডট কম : ২১ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈর ঢাকা টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা ত্রিমোড় এলাকায় আজ দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি হাই স্কুলের শিক্ষক ও পৌর ছাত্রলীগের আহবায়ক আব্দুলস্নাহ আল মামুনের উপর সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে।

বিক্ষোভ মিছিলটি চন্দ্রা পৌর আওয়ামীলীগের কার্যালয়ের সামনে থেকে বের হয়ে ঢাকা টাঙ্গাইল মহাসড়কে পদক্ষিন শেষে চন্দ্রা ত্রিমোড়ে এলাকায় ঘন্টা ব্যাপি মানববন্ধন করেন বিভিন্ন শিক্ষা   প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী ও নেতাকর্মীরা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি হাই স্কুলের প্রধান শিক্ষক আনন্দ কুমার দাস, সহকারী শিক্ষক মো.বশির উদ্দিন,উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি স্বপন সরকার। =বক্তরা বলেন, গতকাল যে সন্ত্রাসীরা অর্তকিত ভাবে শিক্ষক আক্তার হোসেন ও আব্দলস্নাহ আল মামুনের উপর হামলা করে হত্যা করতে চেয়েছিল সেই সব দুস্কৃতিদের অবিলম্বে গ্রেফতার করতে হবে। গ্রেফতার করে তাদের বিচারের আওতায় আনতে হবে। #



 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই