তারিখ : ৩০ নভেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল শহীদ দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া

নান্দাইল শহীদ দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৮ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় “নান্দাইল শহিদ দিবস পালন উপলক্ষ্যে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নান্দাইল শাখার আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মাজহারুল হক ফকিরের সভাপতিত্বে ও নান্দাইল মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারন সম্পাদক আহসান কাদের মাহমুদ (কাদের ভূইয়া) এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংগঠনের উপদেষ্ঠা মিজানুর রহমান, উপজেলা জাসদের সভাপতি আব্দুল হাই, পৌর জাসদের সভাপতি এ.হান্নান আল আজাদ, সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, মুক্তিযোদ্ধা শামছুজ্জামান, সমাজ সেবক শফিকুল আলম, ডা: এনামুল হক, শ্রমিক নেতা আবুল কাশেম, মুক্তিযোদ্ধার সন্তান জোৎস্না খানম, সমাজ সেবক হারিছ উদ্দিন প্রমুখ।

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের স্মরনে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে আসন্ন নান্দাইল পৌরসভা নির্বাচনে মুক্তিযোদ্ধার স্বপক্ষের শক্তি হিসাবে নৌকার মনোনয়ন পেতে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নান্দাইল শাখার সাধারন সম্পাদক আহসান কাদের মাহমুদ কাদের ভুইয়াকে পৌরসভার মেয়র প্রার্থীতা ঘোষণা করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই