তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আফতাব সমাহিত

গৌরীপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সমাহিত
[ভালুকা ডট কম : ০৬ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নের দামগাও গ্রামের বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন (৭০) শনিবার (৬ ফেব্রুয়ারি) ভোরে বার্ধক্যজনিত কারনে নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রাজেউন)। ওইদিন বিকেলে জানাযার নামাজের পর গার্ড অব অর্নার শেষে মরহুমের মরদেহ নিজ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। আফতাব উদ্দিন মৃত্যুকালে স্ত্রী ও পাঁচ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফের নেতৃত্বে মরহুমের কফিনে গার্ড অব অর্নার প্রদান করেন গৌরীপুর থানার পুলিশের একটি চৌকস দল। এর আগে মরহুমের কফিনে শেষ শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, সাবেক ডেপুটি কমান্ডার মোঃ নাজিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম, তোফাজ্জল হোসেন, ফজলুল হক খান, জয়নাল আবেদীন, আব্দুল কদ্দুছ, মজিবুর রহমান প্রমুখ।

মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান মাফাজ্জল হামেন খান, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল কালাম মুহাম্মদ আজাদ, বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন, রামগোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহিরুল হক মাস্টার, ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন জনি, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড গৌরীপুর উপজেলা শাখার সভাপতি আবুল ফজল মুহাম্মদ আজাদ হীরা, পৌর শাখার সভাপতি মশিউর রহমান কাউসার প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই