তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ছাত্রদলের আনন্দ মিছিল

 ভালুকায় ছাত্রদলের আনন্দ মিছিল  
[ভালুকা ডট কম : ২৫ ফেব্রুয়ারী]
পুলিশী বাধা উপেক্ষা করে ভালুকা উপজেলা ছাত্রদলের উদ্যোগে বৃহস্পতিবার সকালে পৌরসদরের বিভিন্ন স্থান থেকে খন্ড খন্ড আনন্দ মিছিল বের হয়। মিছিলে নেতৃত্ব দেয়  ভালুকা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক লুৎফর রহমান খান সানি,সদস্য সচিব রিয়াদ পাঠান, এম এইচ মঈন, পৌর শাখার মিয়াদুল হক খান, ইকরামুল হাসান কায়েস, ভালুকা কলেজ শাখার এস এম আলীরাজ, মাহির আল হাসান, সোনার বাংলা কলেজ শাখার সোহেল রানা ও ফরহাদ হোসেন প্রমুখ।

দীর্ঘ ১৮ বছর পর গত ২২ ফেব্রুয়ারি ভালুকা উপজেলা ছাত্রদলের চারটি ইউনিট কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় দপ্তর। এর প্রেক্ষিতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, কেন্দ্রীয় সংসদ ও বিভাগীয় সাংগঠনিক টিমকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বেলা ১১টায় ভালুকায় আনন্দ মিছিল অনুষ্ঠানের ডাক দেয় ছাত্রদল।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই