তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মেজর আফসার উদ্দিনের মরনোত্তর সংবর্ধনা

ভালুকায় বীরমুক্তিযোদ্ধা মেজর আফসার উদ্দিনের মরনোত্তর সংবর্ধনা, কৃষক ও বিনোদন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৮ ফেব্রুয়ারী]
ভালুকার বীর মুক্তিযোদ্ধা মেজর আফসার উদ্দিনের মরনোত্তর সংবর্ধনা,কৃষক ও বিনোদন অনুষ্ঠিত হয়েছে।ভালুকা উপজেলার মল্লিকবাড়ী শহীদ নাজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে ২৮শে ফেব্রুয়ারী রোববার সারাদিন ব্যাপি বাংলাদেশ টেলিভিশনের আয়োজনে কৃষি, পরিবেশ ও কৃষকদের অংশ গ্রহনে গ্রামীণ ঐতিহ্য,সংস্কৃতি ও লোক খেলাধুলা এবং আফছার বাহিনীর প্রধান বীরমুক্তিযােদ্ধা মেজর আফসার উদ্দিন আহম্মেদ এর মরনোত্তর সংবর্ধনা অনুষ্ঠান কৃষক ও বিনোদন” এর ধারণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন,পৌর সভার মেয়র ডাঃ একে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম,সহকারী কমিশনার ভূমি মাইন উদ্দিন,ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, আওয়ামীলীগের সহসভাপতি এড. শওকত আলী,যুগ্ম সাধারণ সম্পাদক ওমর হায়াত খান নঈম অধ্যক্ষ মোজাম্মেল হক কিরণ,আলহাজ্জ্ব ওমর ফারুক।সাধারণ সম্পাদক, উপজেলা ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান মামুন,সাধারন সম্পাদক শাহরিয়ার হক সজিব প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই