তারিখ : ১৬ মে ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মসজিদে মুসল্লি ও পথচারীদের মধ্যে মাস্ক বিতরণ

ভালুকায় মসজিদে মুসল্লি ও পথচারীদের মধ্যে মাস্ক বিতরণ
[ভালুকা ডট কম : ০৯ এপ্রিল]
করোনা ভাইরসের দ্বিতীয় ঢেউ মোকাবেলা ও গণসচেতনতা লক্ষ্যে সামাজিক নিরাপদ দূরুত্ব বজায় রেখে ভালুকায় উপজেলার কাঠালী শিকদারবাড়ি জামে মসজিদ ও কাঠালী ঢালিবাড়ি জামে মসজিদের সকল মুসল্লি ও পথচারীদের মাঝে ৬নং ইউনিয়ন থেকে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী,ভালুকা ইউনিয়ন আ’লীগের সহ-দপ্তর সম্পাদক সাংবাদিক শাহ্ মো: আলী আজগর (০৯ এপ্রিল) শুক্রবার জুম্মার সময় মাস্ক বিতরণ করেন।

এ ছাড়াও গত ২মার্চ ভালুকা ইউনিয়নের মেদিলা বাজার জামে মসজিদে মুসল্লি ও পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন। মাস্ক বিতরণের সময় মসজিদের খতিব, ইমাম, সভাপতি ও সম্পাদকসহ মুসল্লিগণ উপস্থিত ছিলেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভালুকা সদর ৬নং ইউনিয়ন থেকে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী হিসাবে সাংবাদিক শাহ্ মো: আলী আজগর দীর্ঘদিন যাবৎ ইউনিয়নের বিভিন্ন মসজিদ,মাদ্রাসার উন্নয়ন ও সামাজিক সংগঠনের উন্নয়ন মূলক কাজ সহযোগীতা করে আসছেন। শাহ্ মো: আলী আজগরের পরিবার আ’লীগের প্রতিষ্ঠাকালী সময় থেকেই আ’লীগের রাজনীতির সাথে সম্পৃক্ততার রয়েছে।তিনি নিজে আ’লীগের সক্রিয় একজন নেতা। দলের দুঃসময়ে তিনি দলের নির্যাতিত নেতা কর্মীদের সাথে ছিলেন।

শাহ্ মো: আলী আজগর জানান, করোনা ভাইরাস নিয়ন্ত্রণে সামাজিক নিরাপদ দূরুত্ব বজায় রেখে মুসল্লি ও পথচারীদের মাঝে  মাস্ক বিতরণ করছি। পর্যায়ক্রমে ইউনিয়নের সকল মসজিদ, মাদ্রাসা ও হাট বাজারে মাস্ক বিতরণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই