তারিখ : ১৬ মে ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় মৃত্যুর ৭দিন পর রির্পোট আসলো করোনা পজেটিভ

নওগাঁয় মৃত্যুর ৭দিন পর রির্পোট আসলো করোনা পজেটিভ,জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত মোট মৃত্যু ৩২ জনের
[ভালুকা ডট কম : ১৭ এপ্রিল]
নওগাঁয় মৃত্যুর ৭দিন পর রির্পোট আসলো মৃত ব্যক্তি করোনা পজেটিভ। এছাড়া এ জেলায় নতুন করে আরো এক গৃহবধূ করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন। এনিয়ে নওগাঁতে মোট ৩২জন করোনা ভাইরাস আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে।

নওগাঁ জেলা শহরের বাসিন্দা জগন্নাথ (৬২) নামের এক ব্যাক্তি সর্দ্দি ও জ্বরে আক্রান্ত হয়ে মারা যাবার ৭দিন পর তার স্বজনরা জানতে পারলেন তাদের অভিভাবক জগন্নাথ করোনা আত্রান্ত ছিলেন। মৃত্যুর ৭ দিন পর রির্পোট পেলেও জগন্নাথের পরিবারের অপর সদস্যরা সুস্থ আছেন, তবে রির্পোট আসার পর তাদের মাঝে করোনা আতংক বিরাজ করছে। তবে ইতিমধ্যেই স্বাস্থ্য বিভাগ করোনার নমুনার ফলাফল আসার পর শনিবার জগন্নাথের পরিবারের সকল সদস্যদের নমুনা সংগ্রহ করার সিদ্ধান্ত নিয়েছে। এ ঘটনাটি ঘটেছে নওগাঁ জেলা শহরের হাট নওগাঁ মহল্লায়। করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারি জগন্নাথ হাট নওগাঁ মহল্লার রাধে সামের ছেলে।

জগন্নাথের ছেলে উদয় কুমার জানান, আমার বাবা কয়েকদিন ধরে সর্দ্দি ও জ্বরে আক্রান্ত থাকায় গত বুধবার (৭এপ্রিল) নওগাঁ সদর হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত ডাক্তাররা চিকিৎসা প্রদানের পাশাপাশি করোনার নমুনাও সংগ্রহ করেন। এরপর বাবাকে বাসায় নিয়ে আসা হয়। বৃহস্পতিবার অবস্থার অবনতি হলে বাবাকে ফের সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় (৯ এপ্রিল) শুক্রবার রাতে মারা যান, এরপর পারিবারিক ভাবে মরদেহের সৎকার করা হয় স্বজনদের নিয়ে। এর ৭দিনপর শুক্রবার (১৬ এপ্রিল) রাতে আসা করোনা ভাইরাস নমুনা পরীক্ষার ফলাফলে জগন্নাথের স্বজনরা জানতে পারেন জগন্নাথ করোনা আক্রান্ত ছিলেন। তিনি আরো জানান, করোনার রির্পোট পাবার পর থেকে আমরা কেউ আর বাসা থেকে বের হইনি। পরিবারের সকলেই এখন পর্যন্ত সুস্থ আছেন।

নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডা: মঞ্জুর-এ মোর্শেদ জানান, মৃত জগন্নাথের পরিবারের সকল সদস্যকে হাসপাতালে এসে নমুনা দিতে বলা হয়েছে। ফলাফল এলে জানা যাবে জগন্নাথের পরিবারের আর কেউ করোনায় আক্রান্ত হয়েছেন কিনা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই