তারিখ : ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় কর্মহীনদের পাশে ইথেন এন্টারপ্রাইজ

নওগাঁয় সাড়ে ৩হাজার কর্মহীনদের পাশে ইথেন এন্টারপ্রাইজ
[ভালুকা ডট কম : ১০ মে]
নওগাঁয় করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া দিনমজুর, ভবঘুরে, অসহায়, দু:স্থ ও পিছিয়ে পড়া মানুষদের মাঝে ইথেন এন্টাপ্রাইজের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।

সোমবার নওগাঁ পৌর সভার বরুনকান্দি এলাকায় ৪শত, বোয়ালিয়া এলাকায় ৫শত ও পিরোজপুর এলাকায় ২শত ৩০ জন পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে চাউল ৫কেজি, আতপ চাউল ১কেজি, মশুরডাল ১কেজি, সেমাই, চিনি ও ছোলা ১/২ কেজি, দুধ ৭৫০গ্রাম, এবং তেল ২৫০গ্রাম বিতরন করা হয়। এসময় করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক বিহীন মানুষদের মাঝে মাস্ক বিতরন করা হয়।

এদিন শহরের বোয়ালিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ঈদ উপহার বিতরন করেন ইথেন এন্টারপ্রাইজ (প্রা:) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও নওগাঁ চেম্বারের সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বীর হোসেন, ভিলেজ ল্যাবরেটরি ক্লাবের সভাপতি এসএম শহিদুল আলম, সাধারন সম্পাদক মাহমুদুর রহমান আপেল, মহিবুর ,কাজী প্লাবন, বজলুর রহমান, প্রমুখ।

এসময় ইকবাল শাহরিয়ার রাসেল বলেন মাননীয় প্রধানমন্ত্রীর নিদের্শনা মোতাবেক এই মহামারি সময়ে আসন্ন ঈদে এই সব মানুষের মাঝে একটু ঈদের আনন্দ পৌছে দেওয়ার লক্ষ্যে এই সামান্য ঈদ উপহার প্রদান করছি। যেন এই সব মানুষেরা তাদের পরিবার-পরিজন নিয়ে ঈদের একটু আনন্দ ভাগাভাগি করে নিতে পারেন। পৌর সভার মোট সাড়ে ৩হাজার পরিবারের মাঝে এই ঈদ উপহার পৌছে দেওয়া হবে। শুধুমাত্র ঈদই নয় আমি সব সময় চেষ্টা করি বিভিন্ন দুর্যোগে এই সব মানুষের পাশে দাঁড়ানোর। সম্প্রতি আমি চেম্বারের পক্ষ থেকে ১শত মহিলার মাঝে সেলাই মেশিন বিতরন করেছি। যেন তারা এই মহামারির সময় ঘরে বসে আয় করতে পারেন। আগামীতেও এই ধরনের কর্মকান্ড অব্যাহত থাকবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই