তারিখ : ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এতিম ছাত্রদের নতুন কাপড় দিলেন মুন্নি

ভালুকায় এতিম ছাত্রদের নতুন কাপড় দিলেন মু্ক্তিযোদ্ধার কন্যা মুন্নি
[ভালুকা ডট কম : ১০ মে]
ভালুকায় বীর মু্ক্তিযোদ্ধার সন্তান মাহমুদা সুলতানা মুন্নি প্রতিবছরের ন্যায় এবারও  মাদ্রাসার এতিম ছাত্রদের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করতে, এতিমদের মুখে হাসিফোটাতে নতুন পায়জামা পান্জাবি বিতরণ করেছেন ।

বীর মুক্তিযোদ্ধা প্রয়াত মফিজুর রহমান কমান্ডারের কন্যা প্রতিনিয়ত ভালুকায় অসহায় মানুষের পাশে দাড়িয়ে মানবিক সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন যা ইতিমধ্যে ভালুকায় সকল মহলে ব্যাপক প্রসংশা কুড়িয়েছে।

আজ ১০ ই মে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের পাড়াগাঁও নলুয়াকুড়ি গ্রামের উমর ফারুক( র) ক্বাওমি মাদ্রাসার এতিম বাচ্চাদের জন্য নিজ উদ্যোগে নিজস্ব অর্থায়নে ঈদ উপহার নতুন পায়জামা পাঞ্জাবির কিনে বিতরণ করেছেন।

দেশপ্রমিক বাবার আদর্শে অনুপ্রাণিত হয়ে মাহমুদা সুলতানা মুন্নি ইতিমধ্যেই উপজেলার সকল স্তরের অবহেলিত মানুষের পাশে দাড়াচ্ছেন প্রতিনিয়ত । এবার মহামারি করোনায়  নিজের জমানো ও স্বামীর দেওয়া ঈদ খরচের টাকায় ক্বওমী মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের ঈদ উপহার হিসাবে নতুন পায়জামা ও পাঞ্জাবি তুলে দিয়েছেন।

বীর মুক্তিযোদ্ধার সন্তান মাহমুদা সুলতানা মুন্নি  বলেন, আজ হবিরবাড়ীর নলুয়াকুড়ি ওমর ফারুক( র) ক্বাওমি মাদ্রাসায় ২৩ জন এতিম ছাত্রদের মাঝে নতুন জামা-কাপড় ঈদ উপহার দিয়য়েছি । এতিম ছাত্রদেরকে আমি মন থেকে অনেক ভালোবাসি। তাই ঈদে এতিম ছাত্রদের  মুখের হাসিটুকু দেখতে চেয়েছি। ওরা নতুন জামা-কাপড় পেয়ে খুব আনন্দিত হয়েছে। ক্ষুদে ওই শিক্ষার্থীরা একদিন আল- কোরআনের হাফেজ হবে। ছাত্ররা আমার বাবার জন্য দোয়া করবে। শুনেছি এতিম শিশুদের দোয়া আল্লাহ কবুল করেন। এতিম শিশুদের পাশে সামান্য মানবিক সহায়তা করতে পেরে আমি সত্যিই আনন্দিত। এ ছাড়া তিনি ভালুকা বাসির কাছে দোয়া চান যেন সমাজের অবহেলিত অসহায় মানুষের পাশে সারাজীবন দাড়াতে পারেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই