তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ শিক্ষক সমিতির পক্ষ থেকে স্মারকলিপি প্রদান

শতভাগ ঈদ বোনাসের দাবীতে নওগাঁ শিক্ষক সমিতির পক্ষ থেকে স্মারকলিপি প্রদান
[ভালুকা ডট কম : ১১ জুন]
বাংলাদেশ শিক্ষক সমিতি নওগাঁ জেলা শাখার পক্ষ থেকে শতভাগ ঈদ বোনাস ও জাতিয়করনের লক্ষে সরকারের কাছে স্মারকলিপি প্রদান করা হয়েছে। দেশের মাধ্যমিক পর্যায়ের শিক্ষকদের দুর্দশা লাঘবে এবং শিক্ষকতা পেশাকে আরো আকর্ষনীয় করার লক্ষ্যে দেশের সকল শিক্ষকদের শতভাগ ঈদ বোনাস ও জাতিয়করনের দাবীটি মহান জাতীয় সংসদে জোরালো ভাবে তুলে ধরার লক্ষ্যে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলালের কাছে এই  স্মারকলিপি প্রদান করা হয়।

সাংসদ আনোয়ার হোসেন হেলাল এই স্মারকলিপির মাধ্যমে শিক্ষকদের দুর্দশাগ্রস্থ জীবনমান ও শিক্ষকদের এই যৌক্তিক দাবীটি মহান জাতীয় সংসদে তুলে ধরলে অবশ্যই সরকার শিক্ষকদের শতভাগ ঈদ বোনাস ও জাতিয়করন বিষয়ে দ্রুত পদক্ষেপ গ্রহণ করবেন বলে আশা প্রকাশ করেছেন জেলা শিক্ষক সমিতির নেতৃবৃন্দ। শুক্রবার বিকেলে পার-নওগাঁয় সাংসদের নিজ বাসায় এই স্মারকলিপি প্রদান করেন জেলা শিক্ষক সমিতির নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ শিক্ষক সমিতি নওগাঁ জেলা শাখার সভাপতি আসলাম উদ্দিন, সাধারন সম্পাদক আব্দুল গফুর, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদুল ইসলাম, প্রচার সম্পাদক আবু সাঈদ, উপদেষ্টা খোরশেদ আলম প্রমুখ।

এসময় সাংসদ বলেন আমাদের দেশের শিক্ষকরা যে নিরলস পরিশ্রম দিয়ে এক শিশুকে আলোর পথের কারিগর হিসেবে তৈরি করেন সেই তুলনায় তাদেরকে আমরা তেমন কিছুই দিতে পারি না। আমি শিক্ষকদের এই দাবী জোরালো ভাবে মহান জাতীয় সংসদে উপস্থাপন করবো। অন্যান্য দেশে শিক্ষকদের মর্যাদা সবকিছুর উর্দ্ধে। বর্তমান সরকারও শিক্ষকদের আধুনিকায়নে অনেক কর্মসূচি গ্রহণ করেছে। আশা রাখি সেই কর্মসূচিগুলো বাস্তবায়ন হলে দেশের শিক্ষক সমাজ আরো অনেক দূর এগিয়ে যাবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই