তারিখ : ৩০ জুলাই ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ইউসিসিএ এডহক কমিটির চেয়ারম্যান ৮ জন

নান্দাইলে ৬ বছর ধরে ইউসিসিএ লি: নির্বাচিত কমিটি নেই,এডহক কমিটির চেয়ারম্যান হলেন ৮ জন
[ভালুকা ডট কম : ১৫ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ (ইউসিসিএ লি:) এর নির্বাচিত পরিচালনা কমিটি নেই বিগত ৬ বছর ধরে।

সিনিয়র সাংবাদিক ও সমবায়ী নেতা মোঃ এনামুল হক বাবুল চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালনের পর এ.এইচ.এম ইয়াহিয়া সুমনের নিকট দায়িত্ব হস্তান্তর করেন। পরবর্তী কমিটি ২৬ শে জুন/২০১৬ পর্যন্ত দায়িত্বরত থাকার পর মেয়াদ শেষ হয়ে যাবার পর মোঃ নজরুল ইসলাম ভুইয়া নির্বাচিত হন। পরে নির্বাচনের উপর একজন সমবায়ী মোঃ মহব্বর আলী হাই কোর্টে মামলা দায়েরের পর নির্বাচিত কমিটি দায়িত্ব গ্রহন করতে পারে নাই। এরপর থেকে বিগত প্রায় ৬ বছর ধরে নান্দাইল বিআরডিবি’র নির্বাচিত কোন কমিটি না থাকায় সমবায়ী সদস্যদের ঋণ গ্রহন সহ অন্যান্য কাজে সমস্যার সৃষ্টি হচ্ছে। ইতিমধ্যে ৮ বার এডহক কমিটি সরকারিভাবে অনুমোদিত হলেও কোন কমিটির পক্ষ থেকে নির্বাচন অনুষ্ঠানের ব্যবস্থা গ্রহন করতে পারে নাই। ইউসিসিএ লি: নিয়মতান্ত্রিক উপায়ে কমিটি গঠন করা এখন সময়ের দাবী।

নান্দাইল উপজেলার সাবেক নির্বাচিত ইউসিসিএ লি: এর চেয়ারম্যান এনামুল হক বাবুল, হুমায়ূন কবির রতন, সোহরাব উদ্দিন বিধি মোতাবেক কেন্দ্রীয় সমবায় সমিতি লি: এর নির্বাচনের ব্যবস্থা গ্রহন করার জন্য যথাযথ উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর জোর দাবী জানিয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই