তারিখ : ৩০ জুলাই ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ইউপি কার্যালয় ঘেরাও করে জনতার বিক্ষোভ

ভালুকায় ইউপি কার্যালয় ঘেরাও করে জনতার বিক্ষোভ
[ভালুকা ডট কম : ১৭ জুন]
ভালুকায় ১নং উথুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের উপস্থিতিতে ইউপি কার্যালয় ঘেরাও করে বুধবার সন্ধ্যার পর উপস্থিত জনতা দুই ঘন্টা বিক্ষোভ করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে চেয়ারম্যান কে উদ্ধার করে এক নারী ও আরেক মাদ্রাসার শিক্ষককে হেফাজতে নেয়। রাতে ওই নারী বাদী হয়ে মাদ্রাসার শিক্ষককের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দিয়ে থানায় মামলা দায়ের করে।

স্থানীয় সূত্রে জানা গেছে,উপজেলার হাতিবেড় গ্রামের এক গৃহবধু স্থানীয় উলুমূল কোরআন আদর্শ মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা সিদ্দিকুর রহমানের নামে ১নং উথুরা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান বজলুর রহমানের কাছে মৌখিক অভিযোগ করে। অভিযোগের প্রেক্ষিতে বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে নারী ও সিদ্দিকুর রহমানকে নিয়ে চেয়ারম্যানের কার্যালয়ে সালিশে বসেন ইউপি চেয়ারম্যান বজলুর রহমান। দীর্ঘ ৮ ঘন্টায় কোনো সমাধান না হওয়ায় সন্ধ্যার পর উপস্থিত জনতা ইউপি কার্যালয় ঘেরাও করে চেয়ারম্যানের বিরুদ্ধে বিক্ষোভ শুরু করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে চেয়ারম্যান কে উদ্ধার করে এবং নারী ও মাওলানা সিদ্দিকুর রহমানকে পুলিশী হেফাজতে নেয়। তাৎক্ষণিক চেয়ারম্যানের বিরুদ্ধে স্লোগানের কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরে। রাতে ওই নারী বাদী হয়ে সিদ্দিকুর রহমানের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে।

এ বিষয়ে জানার জন্য উথুরা ইউপি চেয়ারম্যান বজলুর রহমানের মোবাইলে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও সংযোগ পাওয়া যায়নি,বিধায় তার বক্তব্য দেওয়া সম্ভব হয়নি।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম বলেন, ওই নারী ধর্ষণের অভিযোগ দিয়ে থানায় মামলা (নং-২৮) করেছেন। এই মামলায় সিদ্দিকুর রহমানকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই