তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় প্রতিপক্ষের হামলায় ট্রাক চালক খুন

ভালুকায় প্রতিপক্ষের হামলায় ট্রাক চালক খুন
[ভালুকা ডট কম : ১৮ জুলাই]
ভালুকায় প্রতিপক্ষের হামলায় রিপন মিয়া (৩০) নামে এক ট্রাক চালক খুন হয়েছেন। ঘটনাটি ঘটেছে শনিবার গভীর রাতে উপজেলার মল্লিকবাড়ি গ্রামে। পুলিশ নিহতের লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় মল্লিকবাড়ি মধ্যপাড়ার আছমত আলীর ছেলে ড্রাম ট্রাকচালক রিপন মিয়া বাড়ি থেকে বের হয়। মধ্যরাতে বাড়ির পাশে নুরু মিয়ার মুদি দোকানের সামনে সড়কের উপর পূর্বসত্রুতার জের হিসেবে প্রতিবেশি মহিউদ্দিনের ছেলে তারা মিয়ার (৪০) নেতৃত্বে, কতিপয় লোক রিপনের উপর অর্তকিত হামলা করে। এতে রিপন মিয়ার মাথা, নাক ও মুখে আঘাতপ্রাপ্ত হয়। রক্তাক্ত অবস্থায় রিপন হাসপাতালে না গিয়ে বাড়িতে চলে আসেন এবং রাত গভীর হওয়ায় তাকে হাসপাতালে নিতে বিলম্ভ হয়। ফলে রক্ষক্ষরণ হয়ে তিনি রাতেই মারা যান।

নিহতের স্ত্রী জনিফা আক্তার জানান, আমার স্বামী সন্ধ্যারাতে বাড়ি থেকে বের হয়ে যান। পরে গভীররাতে তিনি রক্তাক্ত অবস্থায় বাড়িতে আসেন। পরে হাসপাতালে নেয়ার জন্য গাড়ি আনতে গেলেও অতিরিক্ত রক্তক্ষরণে তিনি বাড়িতেই মারা যান। তিনি জানান, প্রতিবেশি তারা মিয়া ও জামাল তার স্বামীকে মাথায় আঘাত করে খুন করেছে।

ভালুকা মডেল থানার ওসি মাহামুদুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। মামলা প্রক্রিয়াধিন এবং অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে।খবর পেয়ে রোববার দুপুরে গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা খাতুন ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই