তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে নয়া দিগন্তের সাংবাদিক নজরুল আর নেই

শ্রীপুরে নয়া দিগন্তের সাংবাদিক নজরুল আর নেই
[ভালুকা ডট কম : ২৬ জুলাই]
গাজীপুরের শ্রীপুরের দৈনিক নয়াদিগন্ত পত্রিকার সংবাদদাতা নজরুল ইসলাম (মাহবুব) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছেন। সোমবার সকাল সাড়ে সাতটার সময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের আইসিইউতে শেষ নিশ্বাস ত্যাগ করেন। নিহত নজরুল পৌর এলাকার ভাংনাহাটি গ্রামের মরহুম আবদুল হেকিমের ছেলে। সে অজ্ঞাত রোগে বাকশক্তি হারিয়ে অচেতন অবস্থায় প্রায় পৌনে ২ মাস হাসপাতালে ভর্তি ছিলেন।

মরহুমের ছোট ভাই আল আমিন জানান,গত ২ জুন চিকিৎসার জন্য ঢাকায়  নিয়ে গিয়ে ছিলাম। আমার বড়ভাই পায়ে হেটে গাড়ীতে উঠা থেকে শুরু করে ডাক্তারের চেম্বার পর্যন্ত গিয়েছেন। ভাইকে প্রথমে ঢাকার স্কয়ার হাসপাতাল  এরপর ইবনে সিনা এবং পরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ বিশ্ববিদ্যালয়ে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল।  টানা ৪২ দিন লাইফ সাপোর্টে থাকার পর গতকাল সোমবার ভোরে অবস্থার অবনতি হলে লাইফ সাপোর্ট খুলে দেয়া হয় এবং তিনি মারা যান। সাংবাদিক নজরুল ইসলাম মাহবুবের মৃত্যুতে শ্রীপুর কর্মরত সাংবাদিকগন গভীর শোক প্রকাশ করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই