তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দুই নারীকে হাত ভাঙ্গা অবস্থায় উদ্ধার করে পুলিশ

৯৯৯এর ফোন পেয়ে
ভালুকায় দুই নারীকে হাত ভাঙ্গা অবস্থায় উদ্ধার করে পুলিশ
[ভালুকা ডট কম : ২৮ জুলাই]
ভালুকায় নাতির বেতনের টাকা দাদা-দাদীকে দিয়ে দেয়ার সন্দেহে ছেলে ও ছেলের বৌ’র হামলায় মা জোসনা আক্তার(৬০) ও বোন সাবিনা আক্তার(৩০)এর দুই জনের দুই হাত ভেঙ্গে দিয়েছে। ৯৯৯এ ফোন করার পর ভালুকা থানা পুলিশ আহতদ্বয়কে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ছাড়াও আরও ২জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার বিকাল সাড়ে ৪টায় উপজেলা রাজৈ ইউনিয়নের  জামিরাপাড়া গ্রামে।

স্থানীয় সূত্রে জানাযায়, বিগত ২/৩বছর যাবত ডালিম মিয়া তার ছেলে শাওন(১৬)কে ভরন পোষণ বহন করেন না। শাওনকে তার দাদা জয়নাল আবদীন(৬৫) ভরন পোষন করেন। আনুমানিক দুই মাস পূর্বে শাওন কাশর ডুবালিয়াপাড়া চায়না ব্যাটারি কোম্পানিতে শ্রমিকের চাকুরি নেয়। ৬০কেজি ওজনের ব্যাটারি বহন করে কিশোর শাওন অসুস্থ হয়ে পড়লে ঈদের আগে সে চাকুরি ছেড়ে দেয়। চাকুরি করে শাওন যে বেতন পেয়েছে সেই টাকা তার দাদা-দাদীকে দিয়ে দেয়ার সন্দেহে ঘটনার দিন শাওনের মা রাজিয়া খাতুন তার শ্বশুর শ্বাশুড়ির সাথে ঝগড়া লাগে। এক পর্যায়ে বাশের লাঠি দিয়ে ডালিম তার স্ত্রী রাজিয়া ও ছেলে সাকিব তার (শাওনের) দাদা জয়নাল আবদীন,দাদী জোসনা আক্তার, ফুফু সাবিনা আক্তার ও শাওনের উপর হামলা করে। এতে জোসনা আক্তারের বাম হাত ও সাবিনা আক্তারের ডান হাত ভেঙ্গে যায়। স্থানীয়রা ৯৯৯এ ফোন করলে পুলিশ জোসনা ও সাবিনা আক্তারকে  উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।  হাসপাতালে তাদের দুজনের দুই হাত প্লাস্টার করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

শাওনা জানান,আমি চাকুরি করে কোনো টাকা পয়সা আমার দাদা-দাদীকে দেইনি। সন্দেহ করে শুধু শুধু আমার আব্বা,আম্মা ও আমার ভাই আমার দাদা,দাদী ও ফুফুর উপর হামলা করে আহত করেছে। আমার বাবা মা ২/৩বছর যাবত কোনো ভরন পোষণ দেন না। আমি আমার দাদীর সাথে খাওয়া দাওয়া করি।

ভালুকা মডেল থানার এস,আই রুহুল আমীন জানান, ৯৯৯ এ ফোনের প্রেক্ষিতে ঘটনাস্থল থেকে আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই