তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জীবিকার তাগিতে ঢাকামুখী শ্রমিকদের উপচে পরা ভীড়

জীবিকার তাগিতে ঢাকামুখী শ্রমিকদের উপচে পরা ভীড়
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
আগষ্ট কারখানা খোলা হবে এমন সিদ্ধান্তে শ্রমিকরা লকডাউন উপেক্ষা করে ছুটছে কর্মস্থল অভিমুখে। হরহামেশাই নিচ্ছে জীবনের ঝুকি। এ যেন জীবনের চেয়ে জীবিকার মূল্য বেশি।

জানা যায়, ৫ আগষ্ট পর্যন্ত চলমান লকডাউনে সকল প্রকার গণ পরিবহন নিষিদ্ধ। একদিকে বাস চলাচল বন্ধ অপরদিকে মহাসড়কে জনসাধারণের উপচে পরা ভীড়। কারো মধ্যেই সামাজিক দূরত্ব বা স্বাস্থ্যবিধি মানার বালাই। তবে শ্রমিকরা জানিয়েছে বাস ছেড়ে দিলে এমন ভুগান্তিও হতোনা। মানা হতো সামাজিক দূরত্ব। মহাসড়কে হরহামেশাই চলছে অটোরিকশা, ব্যক্তিগত গাড়ির নামে ভাড়ায় চালিত গাড়ি আর ভাড়ার মোটরসাইকেল। পণ্যবাহী ট্রাকগুলো দেদারসে মানুষ বহন করে নিচ্ছে।

এব্যাপারে শালনা হাইওয়ে পুলিশের ওসি মীর গোলাম ফারুক বলেন, লকডাউনের নিয়ম অনুযায়ী আমরা গাড়ি চলতে দিচ্ছি। তবে শ্রমিকরা স্বাস্থ্যবিধি না মেনে হেটেই চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই