তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে স্বাস্থ্যবিধি মানছেনা স্বাস্থ্য কমপ্লেক্স

কালিয়াকৈরে স্বাস্থ্যবিধি মানছেনা স্বাস্থ্য কমপ্লেক্স
[ভালুকা ডট কম : ০৩ আগস্ট]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্যবিধি মানছেনা কেউ। করোনা পরিক্ষা ও ভ্যাকসিন প্রদানে কোন নিয়ম কানুন বা সারি নেই। বিক্ষিপ্ত হযবরল অবস্থায় চলছে এসব সেবা। জনসাধারণের দাবি র্কর্তৃপক্ষের উদাসীনতায় এমন পরিবেশ সৃষ্টি হয়েছে। এ অবস্থায় করোনা ঝুকি থাকায় অনেকেই টিকা না নিয়ে বাড়ি চলে গেছেন।

ভোক্তভোগীরা জানায়, প্রতিদিন সকাল আটটা থেকেই শুরু হয় এরকম ভীড়। হাসপাতালের সাধারণ রোগি, করোনা পরিক্ষা করতে আসা রোগি ও করোনা ভ্যাকসিন নিতে আসা সকলে একই জায়গায় বিক্ষিপ্ত অবস্থায় থাকে। এর উপর আবার বিভিন্ন ঔষধ কোম্পানীর রিপ্রেজেনটেটিভদের আনাগোনা। এসব কারনে রোগিরা সেবা পাওয়ার চেয়ে বেশি ভুগান্তির স্বীকার হচ্ছে। এতে করোনা আক্রান্ত হওয়ার সম্ভবনাও বাড়ছে।

সরেজমিনে দেখা যায়, মঙ্গলবার সকাল থেকেই হাজারো মানুষের ভীড় জমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। তাদের অনেকের মুখে মাস্ক পর্যন্ত নেই। স্বাস্থ্যবিধি মেনে নিয়ম শৃঙ্খলা মেনে করোনা পরিক্ষা ও করোনা ভ্যাকসিন সেবা দেওয়ার জন্য স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের কাউকে দেখা যায়নি। এ অবস্থায় করোনা আক্রান্ত হওয়ার শঙ্কায় ভ্যাকসিন গ্রহণ না করে বাড়ি ফিরে গেছেন অনেকেই।

এ ব্যপারে মুদিপাড়া প্রামের লোকমান হোসেন নামে একজন ভোক্তভোগি জানান, আমি করোনা ভ্যাকসিন নিতে গিয়েছিলাম। সেখানে এমন অবস্থা যে করোনা আক্রান্ত হওয়ার ঝুকি বেশি। তাই বাড়ি ফিরে যাচ্ছি।

এ ব্যপারে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা আল বেলাল বলেন, হঠাৎ গারমেন্টস কারখানা খোলে দেওয়ায় এমন ভীড় হয়েছে। বুঝেনইতো পাবলিক ফাংশন, একটু তো এরকম হতেই পারে। তবে আমরা স্বাস্থ্যবিধি মানতে চেষ্টা করছি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই