তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরন

মনপুরায় বঙ্গমাতার জন্মদিবস উপলক্ষে দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরন
[ভালুকা ডট কম : ০৮ আগস্ট]
ভোলার মনপুরায় বঙ্গমাতা ফজিলাতু্ন্েনছা মুজিব'র ৯১ তম জন্মদিবস উপলক্ষে অসহায় ও দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরন করা হয়েছে। উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে এই সেলাই মেশিন বিতরন করা হয়।রোববার (০৮ আগস্ট) দুপুর ১২ টায় উপজেলা ডাকবাংলো মিলনায়তনে এই সেলাই মেশিন বিতরন বরা হয়।

এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেলিনা আক্তার চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নিররবাহী কর্মকর্তা মোঃ শামীম মিয়া।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও উত্তর সাকুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া, হাজীর হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন হাওলাদার, দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন চেয়ারম্যান অলি উল্লাহ কাজল ও মনপুরা ইউনিয়ন পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান আঃ মমিন টিটু ভূঁইয়া।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই