তারিখ : ০৮ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বিদ্যুৎ স্পৃষ্টে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

নান্দাইলে বিদ্যুৎ স্পৃষ্টে মাদ্রাসা ছাত্রের মৃত্যু
[ভালুকা ডট কম : ০৯ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইলে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে বৃহস্পতিবার ইয়াসিন (১৬) নামে এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত ইয়াসিন উপজেলার আচারগাঁও ইউনিয়নের হাওলাপাড়া গ্রামের আঃ মতিনের পুত্র।

স্থানীয়রা জানান, সে একই ইউনিয়নের গারুয়া আনসারিয়া নুরানিয়া হাফিজিয়া মাদ্রাসায় হেফজ বিভাগে দীর্ঘদিন ধরে পড়াশোনা করতো। ইতিমধ্যে কুরআনের হেফজ সম্পন্ন করেছে। সোমবার বারোটার দিকে  মাদ্রাসার অন্যান্য ছাত্রদের সাথে  হাউজে গোসল করার সময় মাদ্রাসার বিদ্যুৎ সংযোগের আরথিং তারের  সাথে সংস্পর্শে এসে গুরুতর আহত হয়। তাৎক্ষণিক শিক্ষক ও ছাত্ররা  তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

জানাযায়, রাতে কোন ভাবে মাদ্রাসা সংলগ্ন  বিদ্যুৎ এর কুটির আর্থিং এর তার ছিঁড়ে পুরো লাইন বিদ্যুৎয়িত হয়ে যায়। সে কুটি থেকেই মাদ্রাসার বিদ্যুৎ সংযোগ  রয়েছে।  ফলে সেখানকার আর্থিং তারও বিদ্যুৎতায়িত হয়ে এই ঘটনা ঘটেছে।

এবিষয়ে নান্দাইল মডেল থানার ওসি মিজানুর রহমান আকন্দ জানান, পরিবারের লোকজন বিনা ময়নাতদন্তে লাশ নেওয়ার জন্য আবেদন করেছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ না করায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই