তারিখ : ০৮ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

দেশে ১১ ঘণ্টা পর সচল মোবাইল ইন্টারনেট সেবা

দেশে ১১ ঘণ্টা পর সচল মোবাইল ইন্টারনেট সেবা
[ভালুকা ডট কম : ১৫ অক্টোবর]
দেশে ১১ ঘণ্টা বন্ধ থাকার পর ফের সচল হতে শুরু করেছে মোবাইল ফোনে থ্রিজি ও ফোরজি ইন্টারনেট। আজ (শুক্রবার) বিকেল ৪টার পর ঢাকাসহ দেশের বিভিন্ন জেলার অনেক ব্যবহারকারী তাদের মোবাইল ফোনে থ্রিজি ও ফোরজি ইন্টারনেট সচল হওয়ার কথা জানিয়েছেন।বিষয়টি নিশ্চিত করেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) ইঞ্জিনিয়ারিং অ্যান্ড অপারেশন বিভাগের মহাপরিচালক ব্রি. জে. এহসানুল করিম।

কুমিল্লায় পূজামণ্ডপে কুরআন অবমাননার অভিযোগকে কেন্দ্র করে সৃষ্ট উত্তেজনা, বিক্ষোভ এবং চাঁদপুরে পুলিশের সাথে সংঘর্ষে চারজন নিহত হওয়ার প্রেক্ষাপটে শুক্রবার ভোর ৫টা থেকে থেকে সারা দেশে দ্রুতগতির থ্রিজি ও ফোরজি ইন্টারনেট বন্ধ করে দেওয়া হয়। শুক্রবার বিজয়া দশমীর দিন সকাল থেকে সারা দেশেই একই পদক্ষেপ নেওয়া হয়েছে বলে জানিয়েছেন মোবাইল ফোন অপারেটদের একাধিক ঊর্ধ্বতন কর্মকর্তা।তারা বলছেন, টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসির নির্দেশনা পেয়েই শুক্রবার ভোর ৫টা থেকে তারা থ্রিজি ও ফোরজি ইন্টারনেট সেবা বন্ধ রেখেছেন। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ সেবা বন্ধ রাখতে বলেছে বিটিআরসি।

এ বিষয়ে বিটিআরসির ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুব্রত রায় মৈত্র জানিয়েছিলেন, ইন্টারনেটের যে সমস্যাটা দেখা দিচ্ছে, এটা কারিগরি ত্রুটিজনিত। অনেক জায়গায়ই এ সমস্যা হতে পারে। আমাদের লোকজন এ ব্যাপারে সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন। আমরা আশা করছি, আজ সন্ধ্যার মধ্যে এটি ক্লিয়ার হয়ে যাবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই