তারিখ : ০৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় ভোক্তা অধিকার সংরক্ষণ বিষয়ক সেমিনার

নওগাঁর পত্নীতলায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৪ নভেম্বর]
নওগাঁর পত্নীতলায় উপজেলা প্রশাসনের আয়োজনে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ বিষয়ে অবহিত করণ ও বাস্তবায়ন বিষয়ক সেমিনার উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়েছে।বুধবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা নির্বাহী অফিসার লিটন সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফ্ফার।

উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা পোল্লাদ কুমার কুন্ডু’র সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, সাবেক নওগাঁ জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সাদেক উদ্দীন আহম্মেদ, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, ডাঃ শাহেদ। এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর প্রভাস কুমার কবিরাজ। এসময়  উপজেলার  বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, মুক্তিযোদ্ধাগণ, সুধীজন প্রমুখ উপস্থিত ছিলেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই