তারিখ : ১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পালাবার পথও পাবেন না-মির্জা ফখরুল

পালাবার পথও পাবেন না-মির্জা ফখরুল
[ভালুকা ডট কম : ০৫ ডিসেম্বর]
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সরকারের উদ্দেশে বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে যদি মুক্ত না করেন, গণতন্ত্রকে মুক্ত না করেন- তাহলে কোটি কোটি মানুষ রাজপথে নেমে আসবে।আপনাদের নিজেদের স্বার্থেই দেশনেত্রীকে মুক্তি দিয়ে চিকিৎসার জন্য বাইরে পাঠান। তাকে সুস্থ করে দেশে নিয়ে আসুন। তা না হলে আপনারা পালাবার পথও খুঁজে পাবেন না।খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে আজ রাজধানীতে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দলের এক বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

শ্রমিক দল সভাপতি আনোয়ার হোসাইনের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান, দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, সিনিয়র যুগ্ম-সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ প্রমুখ।

বিএনপি মহাসচিব অভিযোগ করে বলেন,  গুরুতর অসুস্থ খালেদা জিয়াকে বিদেশে সুচিকিৎসা দেওয়ার সুযোগ না দিয়ে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে। সরকারের মন্ত্রীরা অসুস্থ বেগম খালেদা জিয়াকে নিয়ে যে ভাষায় কথা বলছেন, এটা কোনো সুস্থ  মানুষের ভাষা হতে পারে না।

তিনি বলেন, খালেদা জিয়াকে বন্দি করে গণতন্ত্রকে বন্দি করা হয়েছে। তাকে বিদেশে চিকিৎসার সুযোগ না দিয়ে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে। সেই ষড়যন্ত্রের মধ্য দিয়ে বাংলাদেশের অস্তিত্বকে বিলুপ্ত করার অপচেষ্টা চলছে। তাকে যদি মুক্তি না দেওয়া হয় এবং বিদেশে না পাঠানো হয়- তাহলে দেশের কোটি কোটি মানুষ রাস্তায় নেমে আসবে। সমগ্র দেশের মানুষ চাচ্ছে বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানো হোক। শুধুমাত্র আপনারা তাকে বিনা চিকিৎসায় হত্যা করতে চাচ্ছেন, কিন্তু বেগম খালেদা জিয়ার কিছু হলে আপনারা কেউ রেহাই পাবেন না।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই