তারিখ : ২০ মে ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় অবহিতকরন সভা অনুষ্ঠিত

নওগাঁয় অবহিতকরন সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৮ জানুয়ারী]
নওগাঁর রাণীনগরে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহণের লক্ষ্যে ওয়েভ ফাউন্ডেশনের আয়োজনে অবহিতকরন এবং এডভোকেসি নেটওয়ার্ক গঠন সভা অনুষ্ঠিত হয়ছে। মঙ্গলবার উপজেলা পরিষদ সভা কক্ষে রাণীনগর প্রেস ক্লাবের সাবেক সভাপতি এস.এম. সাইফুল ইসলামের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, ওয়েভ ফাউন্ডেশনের বিভাগীয় সহকারি সমন্বয়কারী সুদীপ কুমার ঘোষ, ওয়েভ ফাউন্ডেশনের টেনার আমিনুল হক বেলাল প্রমুখ।

সভায় উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার ২৫জন পুরুষ ও মহিলারা অংশগ্রহণ করে। সভা শেষে রাণীনগর সরকারি শের-এ বাংলা কলেজের প্রভাষক দেওয়ান মতিউর রহমান স্বপনকে সভাপতি ও  রাণীনগর প্রেস ক্লাবের সাবেক সভাপতি এস.এম. সাইফুল ইসলামকে সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই