তারিখ : ১২ আগস্ট ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে চাকরির নামে প্রতারণায় ধরা খেলো যুবক

গৌরীপুর পৌরসভায় চাকরির নামে প্রতারণায় ধরা খেলো যুবক
[ভালুকা ডট কম : ২৭ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুর পৌরসভায় চাকরি দিবে বলে কুড়িগ্রাম, নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থান থেকে প্রতারণার করে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে ধরা খেলো যুবক। এ ঘটনাটি রবিবার (২৭ ফেব্রুয়ারী) ঘটেছে গৌরীপুর পৌরসভায়। প্রতারক যুবক মোঃ সজিব মন্ডল উপজেলার বোকাইনগর ইউনিয়নের বেতান্দর গ্রামের মোঃ মাহতাব উদ্দিনের ছেলে।

জানা গেছে, উল্লেখিত প্রতারক যুবক বিভিন্ন সময়ে গৌরীপুর পৌরসভায় চাকরির প্রলোভন দেখিয়ে অসহায় বেকার যুবক-যুবতির কাছ থেকে টাকা আদায় করছিলো। এই ঘটনাটি গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম সিসি ফুটেজে ওই যুবককে সনাক্ত করে তাকে কৌশলে আটক করে।  ঘটনার খবর পেয়ে সজীব মন্ডলের আত্মীয়-স্বজন ও জনৈক ইউপি সদস্য এর অনুরোধে তাকে থানায় না দিয়ে মুচলেকা রেখে ছেড়ে দেয়া হয়।

গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মোঃ সজীব মন্ডলের চাকরির নামে প্রতারণার বিষয়টি আমি একাধিকবার শুনার পর তাকে সিসি ফুটেজে শনাক্ত করে আটক করি। এমন প্রতারণার ঘটনা যাতে না ঘটে সেজন্য সকলকে সতর্ক থাকার অনুরোধ করেন পৌর মেয়র এবং তার ফেসবুক ওয়ালে তিনি এই প্রতারক যুবকের ছবিসহ পোস্ট করে সকলকে সাবধান করেছেন।

তিনি আরো বলেন, শিক্ষিত বেকাররা নিজ জেলায় ব্যর্থ হয়ে চাকরির সন্ধানে ভিড় করছেন বিভিন্ন স্থানে। এ সুযোগে এক শ্রেণীর প্রতারক চাকরির নামে প্রতারণার ফাঁদ পেতে বসে আছে। এই ফাঁদে পড়ে অনেকেই প্রতারিত হচ্ছেন। এতে অনেকে চাকরি পাওয়ার আসায় উপরি দিতে গিয়ে সর্বশান্ত হচ্ছেন। কিন্তু মিলছে না কাক্সিক্ষত সোনার হরিণটি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই