তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র সহ ৩জন আহত

ভালুকায় সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র সহ ৩জন আহত
[ভালুকা ডট কম : ২৮ মার্চ]
ভালুকা গফরগাঁও সড়কের গ্যাস অফিসের সামনে সোমবার রাতে রাস্তার মাঝখানে গর্তের মধ্যে পড়ে পিতা-পুত্র হাসিম উদ্দিন ছেলে কাউসার সহ ৩জন গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায ক্ষুব্ধ হয়ে এলাকাবাসী ব্যস্ততম সড়কটি এক ঘণ্টা অবরোধ করে রাখে।

স্থানীয় সূত্রে জানা যায়,গত ৬মাস পূর্বে আকিজ গ্রুপ অব কোম্পানির নিজস্ব কাজে ভালুকা-গফরগাঁও সড়কে গ্যাসের পাইপ স্থাপন করে। গত ১৫ দিন পূর্বে আড়াআড়িভাবে রাস্তাটির মাঝখান দিয়ে গর্ত হয়ে যায়। গর্তের ফলে প্রতিদিনই কমবেশি দুর্ঘটনা ঘটছে । ঘটনার দিন কাউসার বাবাকে নিয়ে মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন। মোটর সাইকেলটি গ্যাস  অফিসের  সামনে এসে গর্তের মধ্যে পড়ে নিয়ন্ত্রন হারিয়ে ফেললে রাস্তার উপর পড়ে যায়। এ সময় পিছন থেকে আসা একটি অটোরিকশার ধাক্কায় তিনজন গুরুতর আহত হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল তে আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিকরা হয়। বাবা ছেলেকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ  মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।দুর্ঘটনায় খবর পেয়ে  আশপাশের লোকজন প্রায় এক ঘন্টা সড়কটি  অবরোধ করে রাখে। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে অতি শীঘ্রই রাস্তাটি সংস্কারের  আশ্বাস দিলে বিক্ষোভকারীরা অবরোধ তুলে নেয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই