তারিখ : ১৭ আগস্ট ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে প্রাণিসম্পদ কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা

তজুমদ্দিনে প্রাণিসম্পদ কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা প্রদান করে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম
[ভালুকা ডট কম : ২৩ জুন]
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম তজুমদ্দিন উপজেলা শাখার আয়োজনে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. পলাশ সরকার পিএএ’কে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার (২২ জুন) রাত ৮টায় উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের হলরুমে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ তাকে এই সংবর্ধনা প্রদান করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তৃতা করেন, বীর মুক্তিযোদ্ধা ও বিআরডিবির সাবেক চেয়ারম্যান মাষ্টার মো. মোফাজ্জল হোসেন (বি.এ), বিদায়ী উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. পলাশ সরকার পিএএ, বাংলাদেশ সাংবাদিক ফোরাম তজুমদ্দিন উপজেলা শাখার সভাপতি হেলাল উদ্দিন লিটন, মডেল প্রেসক্লাবের সভাপতি চপল রায়, উপজেলা প্রাণিসম্পদ অফিসের এফ এ মো. মোসলেউদ্দিন, এ আই ব্র্যাক কর্মি বাবুল চন্দ্র মজুমদার প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সাংবাদিক ফোরামের সহ-সভাপতি সাইদুর রহমান রিপন, সাধারণ সম্পাদক তরুন কুমার দাস, সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, দপ্তর ও প্রচার সম্পাদক রুবেল চক্রবর্তী, সাংবাদিক তামিম সাদী মান্নানসহ প্রাণিসম্পদ অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। পরে তাকে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন।

উল্লেখ্য ডা. পলাশ সরকার পিএএ তজুমদ্দিন উপজেলায় কর্মরত থাকাকালীন গাভীর কৃত্রিম প্রজনন কার্যক্রমে সফলতা অর্জন করায় ২০১৯ সালে জাতীয় পর্যায়ে জনপ্রশাসন পদক (স্বর্ণপদক) লাভ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই