তারিখ : ১৭ আগস্ট ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আওয়ামীলীগের প্রতিবাদ সভা অনুষ্ঠিত

ভালুকায় আওয়ামীলীগের ওয়ার্ড কমিটি বাতিলের দাবীতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৩ জুন]
ভালুকা উপজেলার ৭নং মল্লিকবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের ৭টি ওয়ার্ডে কমিটি বাতিলের দাবীতে ২৩ জুন বৃহস্পতিবার দুপুরে ভালুকা নতুন বাসট্যান্ডে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের শিল্পবিষয়ক সম্পাদক হাজী রফিকুল ইসলামের নিজস্ব কার্যালয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

জানা যায়, বাংলাদেশ আওয়ামীলীগের গঠতন্ত্র না মেনে ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মোঃ আব্বাস উদ্দিন ও সাধারণ সম্পাদক শ্রী বজেন চন্দ্র দাস স্বাক্ষরীত ইউনিয়নের ১, ৩, ৪, ৫, ৬, ৭ ও ৮ নং ওয়ার্ডে কমিটি রাতের আধারে অনুমোদন দেন। ওই ওয়ার্ড গুলোর কমিটি বাতিলের দাবীতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক হাবিব উল্যাহ সবুজ, আলী নেওয়াজ, আসাদ উল্যাহ, রাকিব উদ্দিন, সোহেল রানা, খসরু মাহমুদ রনি, কাজল মাহমুদ, রশিদ, শেখ ফরিদ, জুয়েল রানা, আবুল হোসেন, ইউপি সদস্য মোস্তফা ভূইয়া, হারুন অর রশিদ, আতিকুল ইসলাম, আব্দুল লতিফ প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তরা ওই সকল ওয়ার্ডের রাতের আধারে দেয়া নতুন পকেট কমিটি বাতিল ও পুরাতন কমিটি বহাল রাখার দাবী জানান। কমিটির ব্যপারে জানতে চাইলে ৭নং মল্লিকবাড়ী ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মোঃ আব্বাস উদ্দিন বলেন, নতুন কমিটি অবৈধ ও পুরাতন কমিটিই বহাল থাকবে।#  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই