তারিখ : ২৮ নভেম্বর ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা আরিফ খানের রাজনৈতিক অফিস উদ্ভোধন

ভালুকা আরিফ খানের রাজনৈতিক অফিস উদ্ভোধন
[ভালুকা ডট কম : ১৮ নভেম্বর]
ভালুকা উপজেলা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ.বি.এম আফরোজ খান আরিফ এর রাজনৈতিক অফিস উদ্ভোধন করা হয়েছে।ভালুকা নতুন বাসষ্টেন্ড ভব মার্কেটে বৃস্পতিবার বাদ এশা অফিস উদ্ভোধন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন  করা হয়।

রাজনৈতিক অফিস উদ্ভোনি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এস এম নূরুল ইসলাম,সাবেক ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম,আওয়ামীলীগ নেতা সাংবাদিক শাহ মোঃ আলী আজগর, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সৈকত হোসেন পাঠান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান পাঠান সাতিল, ইউপি মেম্বার কাজিম উদ্দিন, পৌর সেচ্ছাসেবকলীগ সভাপতি রতন মন্ডল  প্রমুখ। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এস এম নূরুল ইসলাম।

উপজেলা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ.বি.এম আফরোজ খান আরিফ বলেন,আগামী ৩০ নভেম্বর উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন,আমি দীর্ঘদিন যাবত  সাংগঠনিক সম্পাদক এর দায়িত্ব পালন করে আসছি এবার সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছি আপনাদের সকলের কাছে দোয়া চাই। জাতিজনক বঙ্গবন্ধুর ও উনার পরিবার সহ যারা সাহাদাৎ বরন করেছেন সকলের রুহের আতœার মাগফিরাত কামনা করছি এবং মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করছি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই