তারিখ : ০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় গাছ কেটে নেয়ার অভিযোগ

ভালুকায় বিরোধ পূর্ণ জমি থেকে গাছ কেটে নেয়ার অভিযোগ   
[ভালুকা ডট কম : ২১ জানুয়ারী]
ভালুকায় বিরোধ পুর্ণ জমি থেকে গাছ কেটে নেয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার মল্লি¬কবাড়ী ইউনিয়নের মামারিশপুর গ্রামে।

জানা যায়, উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের মামারিশপুর গ্রামে ছাহেদ আলী পাঠান গংদের সাথে প্রতিবেশী মৃত আশরাফ আলীর ছেলে আব্দুছ ছাত্তার ও জয়নাল গংদের ধামশুর মৌজার ৭৩৮ নং দাগে ২ একর ৫০ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছে। এ ঘটনায় জেলা ময়মনসিংহের বিজ্ঞ ভালুকা সিনিয়র সহকারী জজ আদালতে মামলা চলমান রয়েছে।  ঘটনার দিন  জয়নাল ও আব্দুছ ছাত্তার তার ছেলে সাদেক ও রশিদের নেতৃত্বে ১০/১২ জন সন্ত্রাসী নিয়ে ছাহেদ আলী পাঠানের  আকাশ মনি,মেহগুনী করইসহ বিভিন্ন প্রজাতির দেড় লক্ষাধীক টাকার ১৫/১৬ টি গাছ জোড় পূর্বক কেটে ট্রাকে ভরে নিয়ে যায়।

ছাহেদ আলী পাঠান জানান, ১৯ জানুয়ারী বৃহস্পতিবার ও শুক্রবার ১০/১২ জন সন্ত্রাসী নিয়ে দুইদিনে আমার দেড় লক্ষ টাকার বিভিন্ন প্রজাতির ১৫/১৬ টি গাছ গাছ ছাত্তার ও জয়নাল গংরা কেটে নিয়ে গেছে থানায় মামলা করতে যেতে পারছি না সন্ত্রাসীদের ভয়ে।

অভিযুক্ত আব্দুছ ছাত্তার তার ছেলে সাদেক জানান, আমাদের গাছ আমরা কেটেছি।স্থানীয় ইউ.পি মেম্বার হারুন অর রশিদ  জানান, গাছ কাটার ঘটনাটি আমি শুনেছি। ওই জমি নিয়ে দীর্ঘদিন যাবত আদালতে মামলা চলে আসছে। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন জানান, ঘটনাটি আমার জানা নেই অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই