তারিখ : ১৪ এপ্রিল ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বন বিভাগের হামলায় শ্রমিক আহত

ভালুকায় বন বিভাগের হামলায় শ্রমিক আহত থানায় অভিযোগ
[ভালুকা ডট কম : ০১ ফেব্রুয়ারী]
ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের আওলাতলি গ্রামে বনের জমিতে কাজ করার সময় বনবিভাগের লোকজন এক নির্মাণ শ্রমিক আহত হয়েছেন।এ ঘটনায় আহত নির্মাণ শ্রমিক বাদী হয়ে বুধবার রাতে হবিরবাড়ী রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা রইছ উদ্দিন, কাদিগড় বিটের বিট কর্মকর্তা জুয়েল রানা ও বাড়ীর মালিক খোকন মিয়াসহ অজ্ঞাত নামা ৫/৬ জনকে আসামী করে  ভালুকা মডেল থানায় একটি  অভিযোগ দায়ের করেছেন।

থানায় দেয়া অভিযোগ সূত্রে জানাযায়, ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের আওলাতলি গ্রামে বনের দাবিকৃত ৩৭ দাগে বনের জমিতে নির্মাণ কাজ করার সময় বুধবার দুপুরে হবিরবাড়ী রেঞ্জের রেঞ্জকর্মকর্তা রইছ উদ্দিন কাদিগড় বিটের বিট কর্মকর্তা জুয়েল রানাসহ অজ্ঞাত নামা ৫/৬ জন বন নির্মানাধীন বাড়ীর দেয়াল ভাংচুর করে নির্মাণ শ্রমিক উপজেলার তামাট গ্রামের জাবেদ হোসেন(৩৫)কে পিটিয়ে আহত করেন।এলাবাসী  আহত জাবেদ হোসেনকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন।  এঘটনায় হবিরবাড়ী রেঞ্জের রেঞ্জকর্মকর্তা রইছ উদ্দিন, কাদিগড় বিটের বিট কর্মকর্তা জুয়েল রানা,বাড়ীর মালিক খোকন মিয়াসহ অজ্ঞাত নামা ৫/৬ জনকে আসামী করে  আহত জাবেদ হোসেন বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

আহত জাবেদ জানান,আমি দৈনিক হাজিরায় কাজ করি কি সমস্যা আছে আমার জানা নেই বনবিভাগের লোকজন আমার উপর অর্তকৃত হামলা করে পিটিয়ে আহত করেছেন।

হবিরবাড়ী রেঞ্জের রেঞ্জকর্মকর্তা রইছ উদ্দিন বলেন, হামলার বিষয়টি সঠিক নয়।বনের জমিতে নির্মান কাজ শুরু করলে তা ভেঙ্গে ফেলা হয়।=ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন জানান,অভিযোগটি তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হবে।

ময়মনসিংহের সহকারী বন সংরক্ষক হারুন অর রশিদ জানান,আমাদের লোকজন কোন মারপিট করেননি। নির্মান কাজ ভেঙ্গে ফেলায় এ অভিযোগ করেছেন।

উল্লেখ্য ময়মনসিংহের সহকারী বন সংরক্ষক হারুন অর রশিদ, হবিরবাড়ী রেঞ্জের রেঞ্জকর্মকর্তা রইছ উদ্দিন আসামী করে রুমা আক্তার বাদী হয়ে মারপিট ও ভাংচুরের অভিযোগে ময়মনসিংহ বিজ্ঞ সিনিয়র আদালতে একটি মামলা করেন ।মামলাটি শিল্প পুলিশ জোন ৫ এর ইন্সপেক্টর কামরুজ্জামান তদন্ত করছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই