তারিখ : ২২ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে সরকারী বনের জমি উদ্ধার

কালিয়াকৈরে কোটি টাকা মূল্যের সরকারী বনের জমি উদ্ধার
[ভালুকা ডট কম : ২৭ মার্চ]
গাজীপুরের কালিয়াকৈর রেঞ্জের আওতাধীন চন্দ্রা বিট এলাকায় পৃথক দুটি উচ্ছেদ অভিযান  পরিচালনা করে সরকারী বন বিভাগের কোটি টাকা মূল্যের জমি উদ্ধার করেছে  ভ্রাম্যমাণ  আদালত।  সোমবার সকালে উপজেলার বিশ্বাস পাড়া এলাকায় এ অভিযান পরিচালিত হয়।

জানা যায়, সম্প্রতি বনের জমিতে অবৈধ ভাবে গড়ে উঠা উপজেলার বিশ্বাস পাড়া এলাকায় ওসমান আলীর আধা পাকা বাড়ি ও মাসুমা বেগমের ৫টি দোকান ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে উচ্ছেদ করা হয়। এতে বন বিভাগের কোটি টাকা মূল্যের ১০শতাংশ সম্পদ উদ্ধার করা হয়।ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ।

এসময় উপস্থিত ছিলেন, কালিয়াকৈর রেঞ্জ কর্মকর্তা আশরাফুল আলম দোলন,চন্দ্রা বিট কর্মকর্তা নুর মোহাম্মদপুলিশ সদস্য ও বন প্রহরীরা। উপজেলার চন্দ্রা বিট কর্মকর্তা নুর মোহাম্মদ বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযানে কোটি টাকা মূল্যের ১০শতাংশ সরকারী বনবিভাগের জমি উদ্ধার করা হয়েছে। আমাদের এ উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।বনের জমিতে নতুন করে আর কোন অবৈধ স্থাপনা নির্মাণ করতে দেওয়া হবে না।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই