তারিখ : ১৬ জুলাই ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বোর ধান সংগ্রহ অভিযানের উদ্ভোধন

নান্দাইলে বোর ধান চাল সংগ্রহ অভিযানের উদ্ভোধন করেন এমপি তুহিন
[ভালুকা ডট কম : ১৮ মে]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় চলতি বোর মৌসুমে ধান চাল অভিযান বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের মাননীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন।

এ উপলক্ষে নান্দাইল উপজেলা খাদ্য গুদাম প্রাঙ্গনে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল মনসুরের সভাপতিত্বে অনুষ্ঠিত কৃষক সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, উপজেলা অতিরিক্ত কৃষি অফিসার নাদিয়া ফেরদৌসী, উপজেলা খাদ্য কর্মকর্তা মোহাম্মদ দিলোয়ার হোসেন, উপজেলা যুব উন্নয়ন অফিসার ফয়েজ উদ্দিন, সাংবাদিক আলম ফরাজী, খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির তালুকদার প্রমুখ।

অনুষ্ঠানে নান্দাইল প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল সহ উপজেলা কৃষকলীগের নেতৃবৃন্দ ও কৃষক প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, চলতি বোর মৌসুমে নান্দাইল উপজেলায় ১২শত টাকা মন দরে ১৮শত ৩ মে.টন ধান, ৪৪ টাকা কেজি দরে ৪ হাজার ২শত ২৬ মে. টন বোর চাল ৫জন মিল মালিকের মাধ্যমে সংগ্রহ করা হবে। আগামী ৩১ আগষ্ট ২০২৩ পর্যন্ত এই অভিযান চলবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই