তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আলহাজ্ব এম এ ওয়াহেদ এর গনসংযোগ

ভালুকায় আলহাজ্ব এম এ ওয়াহেদ এর গনসংযোগ   
[ভালুকা ডট কম : ০৩ জুন]
আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে সরকারে উন্নয়ন কর্মকান্ড জনগনের কাছে তুলে প্রচাররনার মাধ্যমে গনসংযোগ করে যাচ্ছেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য আলহাজ্ব এম এ ওয়াহেদ । শনিবার বিকালে ১ নং উথুরা ইউনিয়নের  বিভিন্ন এলাকায় তিনি গনসংযোগ করেন।

জানাযায়, উপজেলার উথুরা  ইউনিয়নের  বিভিন্ন এলাকায় আলহাজ্ব এম এ ওয়াহেদ গন সংযোগ করেন। এসময় উথরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শামছুল হক চৌধুরী, ভালুকা উপজেলা আঞ্চলিক শ্রমিকলীগ সভাপতি নজরুল ইসলাম সরকার,সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল,উপজেলা ছাত্রলীগ সভাপতি ইফতেখার আহাম্মেদ সুজনসহ  আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,কৃষকলীগ,সেচ্ছাসেবকলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।

আলহাজ্ব এম এ ওয়াহেদ বলেন, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা  আমাকে  আগামী জাতীয় দ্বাদশ নির্বাচনে নৌকার মাঝি হিসাবে মনোনিত করেন তাহলে  জাতির পিতা বঙ্গবন্ধ ুশেখ মুজিবর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনা কতৃক ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সর্বাত্নক ভূমিকা রেখে ১৫৬ ময়মনসিংহ-১১ ভালুকা আসনটি উপহার দিতে পারব ইনশাআল্লাহ্ ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই