তারিখ : ২১ জুন ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা

তজুমদ্দিনে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা
[ভালুকা ডট কম : ০৪ জুন]
ভোলা জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম এর দিক নির্দেশনায় তজুমদ্দিন থানার আয়োজনে তজুমদ্দিন হোসনেয়ারা চৌধুরী মহিলা কলেজে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ মোঃ মাকসুদুর রহমান মুরাদ।

ওসি বলেন, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ প্রতিরোধে ছাত্রীদের নিজেদের সচেতন এবং সতর্ক থাকতে হবে। মোবাইল ফোনের অপব্যবহার ও সাইবার নিরাপত্তা সম্পর্কে ছাত্রীদের সচেতন থাকতে হবে। গ্রামগঞ্জে গঠিত সামাজিক অপরাধ দমনে  পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন  তজুমদ্দিন  হোসনেয়ারা চৌধুরী মহিলা কলেজ অধ্যক্ষ মোঃ হেলাল উদ্দিন সুমন, তজুমদ্দিন শিল্পকলা একাডেমি এর সাধারণ সম্পাদক সাদির হোসেন রাহিম,স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ কলেজের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রীবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই