তারিখ : ২৮ এপ্রিল ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে বাস-অটো মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

রায়গঞ্জে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-ছেলেসহ চারজন নিহত
[ভালুকা ডট কম : ১৫ জুন]
 উত্তরবঙ্গ মহাসড়কে রায়গঞ্জের নলকা এলাকায় বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-ছেলে ও সিএনজি চালকসহ চারজনের মৃত্যু হয়েছে। এঘটনায় আরো ২জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সোয়া ১১টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলো-সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার গজাইল এলাকার মান্নান মন্ডলের স্ত্রী চান বানু (৫০), সদর উপজেলার ফজল খাঁন রোড এলাকার রিপন শেখের স্ত্রী ডলি আক্তার (২৫), তার সাত মাস বয়সী শিশু ছেলে নিহাল শেখ ও কামারখন্দের উপজেলার তালুকদার পাড়া গ্রামের বাসিন্দা সিএনজি চালক কাইয়ুম (৩৫)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল কবির জানান, যাত্রীবাহী একটি সিএনজি চালিত অটোরিকশা সিরাজগঞ্জের দিকে যাচ্ছিল। এসময় সিরাজগঞ্জ থেকে হাটিকুমরুলগামী একটি যাত্রীবাহী বাসের সাথে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালকসহ দুইজনের মৃত্যু হয়। পরে আহত অবস্থায় সিএনজিতে থাকা অন্য যাত্রীদেরকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মা ও ছেলের মৃত্যু হয়।

তিনি আরও জানান, সংবাদ পেয়ে পুলিশ পাঠিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস ও সিএনজি চালিত অটোরিকশাটি থানা হেফাজতে রাখা হয়েছে। বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই