তারিখ : ২৪ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে নারী পোশাক শ্রমিকের রহস্যজনক মৃত্যু

কালিয়াকৈরে নারী পোশাক শ্রমিকের রহস্যজনক মৃত্যু
[ভালুকা ডট কম : ১৯ নভেম্বর]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলা আটাবহ ইউনিয়নের চান্দাবহ এলাকায় শ্রাবন্তী (১৮) নামে এক নারী পোশাক শ্রমিকের রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে।রোববার (১৯নভেম্বর) দুপুর বারোটার দিকে নিজ বাড়িতে ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে এ মৃত্যুর ঘটনা ঘটে বলে জানিয়েছে এলাকাবাসী।নিহত হলেন, উপজেলার আটাবহ ইউনিয়নের চান্দাবহ এলাকার সুরেশের কন্যা শ্রাবন্তী-(১৮)। তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শ্রাবন্তী দীর্ঘদিন আগে একই গ্রামের মোকছেদ হোসেনের ছেলে রাজন(২৫) এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তবে শ্রাবন্তী হিন্দু পরিবারের মেয়ে ও রাজন মুসলমান পরিবারের ছেলে। দূ'পরিবার প্রেমের সম্পর্ক পারিবারিকভাবে মেনে না নেওয়ায়। গত কয়েকদিন আগে শ্রাবন্তী ও রাজন বাড়ি থেকে পালিয়ে যায়। পরে‌ পরিবার থেকে অনেক খোঁজাখুঁজি করে  একপর্যায়ে তাদেরকে পেয়ে বাড়িতে নিয়ে আসে। এ বিষয়ে আজ সন্ধ্যায় গ্রাম্যভাবে বসার কথা ছিল বলে জানা যায়। কিন্তু শ্রাবন্তী পরিবারের চাপ সহ্য করতে না পেরে রোববার দুপুরে ফাঁকা বাড়ি পেয়ে  ঘরের ভিতরে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

আটাবহ ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল লতিফ জানান, আমি শুনতে পেরেছি ছেলে মেয়ে তারা বাড়ি থেকে পালিয়ে গেছে। কয়েকদিন আগে তাদেরকে আবার বাড়িতে ফিরিয়ে নিয়ে আসে। পরে দুই পরিবারে কি হয়েছে বিষয়টি আমি জানিনা।কালিয়াকৈর থানার উপ পরিদর্শক (এসআই) সাজিদ আহমেদ শ্রাবন্তীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই