তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় পুনাকের শীতবস্ত্র বিতরণ

নওগাঁয় পুনাকের শীতবস্ত্র বিতরণ
[ভালুকা ডট কম : ২৭ জানুয়ারী]
নওগাঁয় দুই শতাধিক শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)। নাভানা গ্রুপের সহযোগিতায় শনিবার দুপুরে পুলিশ লাইন মাঠে এসব কম্বল বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক। পুলিশ নারী কল্যাণ সমিতি নওগাঁর সভাপতি নূর জান্নাতুল ফেরদৌস-এর সভাপতিত্বে আয়োজিত বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ গাজিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার ফৌজিয়া হাবিব খান এবং নাভানা গ্রুপের এ্যাসিস্টান্ট ম্যানেজার পলাশ সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি বলেন বর্তমানে নওগাঁর উপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র কনকনে শীত। এমন অবস্থায় জেলার শীতার্ত মানুষদের মাঝে ইতিমধ্যে সরকারের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ অব্যাহত রয়েছে। সরকারের পাশাপাশি অনেক বেসরকারি প্রতিষ্ঠানও শীতার্ত মানুষদের পাশে এসে দাড়াচ্ছে। নাভানা গ্রুপের সহযোগিতায় পুনাকের শীতবস্ত্র বিতরণ কার্যক্রমকে সফল করায় নাভানা গ্রুপকে ধন্যবাদ। আশা রাখি আগামীতেও দেশের যেকোন দুর্যোগে অসহায়, গরীব ও দু:স্থ্যদের পাশে বেসরকারী প্রতিষ্ঠানগুলো তাদের সহযোগিতার বার্তা অব্যাহত রাখবেন বলে আমি আশাবাদি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই