তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় দুদকের গণশুনানি ১৮ফেব্রুয়ারী

নওগাঁয় দুদকের গণশুনানি ১৮ফেব্রুয়ারী
[ভালুকা ডট কম : ০২ ফেব্রুয়ারী]
“রুখবো দুর্নীতি, গড়বো দেশ হবে সোনার বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আগামী ১৮ফেব্রুয়ারী নওগাঁয় অনুষ্ঠিত হতে যাচ্ছে দুদকের গণশুনানি। দুর্নীতির বিরুদ্ধে এবার আওয়াজ তুলুন। দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয় নওগাঁর আয়োজনে এবং জেলা প্রশাসন ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত গণশুনানিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দুর্নীতি দমন কমিশনের কমিশনার (তদন্ত) মো: জহুরুল হক।

দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয় নওগাঁর উপপরিচালক মোহাম্মদ মাহমুদুর রহমান জানান, জেলা সদরে অবস্থিত যে কোন সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত দপ্তর, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে সেবা পেতে ঘুষ, দুর্নীতি বা হয়রানীর শিকার হলে গণশুনানিতে যে কেউ অভিযোগ তুলে ধরতে পারবেন। এছাড়া ঘুষ, ক্ষমতার অপব্যবহার, সরকারি সম্পদ ও অর্থ আত্মসাৎ, অবৈধ সম্পদ অর্জন, অর্থপাচার বিষয়ে অভিযোগ দায়েরের জন্য আগামী ১৪ফেব্রুয়ারী তারিখের মধ্যে সরাসরি নওগাঁর চকপাথুরিয়ায় দুদক অফিসে অথবা নিম্নবর্ণিত মোবাইল নম্বরে: ০১৯১৩০২৩২৬৭, ০১৭৪৮৬১৩৮৭৪, ০১৫১৫২০৩৪৯২, ০১৭৮৯৩৮৯২৩৯, ০১৭১১৪৩৪০২৬ ও ০১৭১৮০৮৪৬২০ যোগাযোগ করে যে কেউ তাদের অভিযোগ লিপিবদ্ধ করতে পারবেন।

তিনি আরও বলেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে এবং বর্তমান সরকারের দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে আমরা কাজ করে যাচ্ছি। দুর্নীতি দমন ও প্রতিরোধে প্রতিটি মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যেই মূলত এমন অনুষ্ঠানের আয়োজন করা। আমি আশাবাদি অনুষ্ঠানটি সফল করতে সদর উপজেলার সকল শ্রেণিপেশার মানুষদের কাছ থেকে সার্বিক সহযোগিতা পাবো।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই