তারিখ : ৩১ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মদনে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান

মদনে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৪ মার্চ]
আনন্দগণ  পরিবেশে নেত্রকোনার মদনে  বার্ষিক ক্রীড়া , সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলার ফতেপুর ইউনিয়নের ফতেপুর সৈয়দ আলী চৌধুরী উচ্চ বিদ্যালয়ের মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহ আলম মিয়া। সভাপতিত্ব করেন বিদ্যালয়টির ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ উমর ফারুক চৌধুরী।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ, কৃষি অফিসার হাবিবুর রহমান,আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মমতাজ হোসেন চৌধুরী,ইউপি চেয়ারম্যান সামিউল হায়দার সফি, উপজেলা একাডেমিক সুপার ভাইজার  জোসনা বেগম,প্রেসক্লাব সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন,যুগ্নসম্পাদক ফয়েজ আহমেদ হৃদয় প্রমূখ। উক্ত অনুষ্ঠানে ম্যানেজিং কমিটির সদস্য, উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক,সহকারী শিক্ষক,স্কুল কলেজের শিক্ষার্থী,এলাকারগণ্যমাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি  উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহ আলম মিয়া  বিদ্যালয়টির প্রধান শিক্ষক শফিকুল ইসলাম চৌধুরীকে এমন একটি আয়োজন করায় ধন্যবাদ  জানান। এ সময় তিনি আরো বলেন.  প্রধান শিক্ষকের একমাত্র প্রচেষ্ঠায় বিদ্যালয়টি দিন দিন এগিয়ে যাচ্ছে। শুধু তাই নয় আজ বিদ্যালয়টি উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে। প্রধান শিক্ষকও উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে স্বীকৃতি লাভ করেছে। আমি চাই প্রত্যেকটি বিদ্যালয় এমন আয়োজন করবে এবং কুমলমতি শিশুদেরকে উৎসাহিত করবে। এতে শিশুরা উপজেলা থেকে জেলা,জেলা থেকে বিভাগ এমনকি জাতীয় পর্যায়েও সুনাম অর্জন করতে পারবে বলে আমি বিশ^াস করি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই