তারিখ : ২১ ফেব্রুয়ারী ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা’র বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার কে এ্যাপোলো ইনস্টিটিউটের সংবর্ধনা

ভালুকা’র বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার কে এ্যাপোলো ইনস্টিটিউটের সংবর্ধনা
[ভালুকা ডট কম : ৩০ অক্টোবর]
বুধুবার ৩০ অক্টোবর বেলা ১ টায় এ্যাপোলো ইনস্টিটিউট অব কম্পিউটার এর হল রুমে, প্রতিষ্ঠানের পক্ষ থেকে ভালুকা উপজেলা নির্বাহী অফিসার ও এ্যাপোলো ইনস্টিটিউট অব কম্পিউটার এইচ,এস,সি (ব্যবসায় ব্যবস্থাপনা) কলেজ এর ম্যানেজিং কমিটির বিদায়ী সভাপতি জনাব মো: রবিউল আলম-কে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা জনাব শামসুদ্দিন আহম্মদ’র সভাপতিত্বে প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী এবং ছাত্র/ছাত্রীগণের উপস্থিতিতে অনুষ্ঠিত এ বিদায় সংবর্ধনায় এ্যাপোলো ইনস্টিটিউট অব কম্পিউটার এর অধ্যক্ষ এ, আর, এম, শামছুর রহমান ভালুকায় তাঁর কর্মকালীন সময়ে সার্বিক সহযোগিতার জন্য ধন্যবাদ জানান। তিনি বিদায়ী সভাপতির নিকট দোয়া কামনা করেন এবং ভবিষ্যত সহযোগিতার প্রত্যাশা ব্যক্ত করেন।

বিদায়ী সভাপতি জনাব মো: রবিউল আলম তাঁর বক্তব্যে প্রতিষ্ঠান সংশ্লিষ্ট সবার কর্মকুশলতার ভূয়সী প্রশংসা করেন এবং প্রতিষ্ঠানটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন। কর্ম উপলক্ষ্যে তিনি দেশের যে প্রান্তেই থাকুন না কেন ভবিষ্যতে তিনি এ প্রতিষ্ঠানে আবারো আসার আশাবাদ ব্যক্ত করেন।

পরে প্রথম বর্ষের ছাত্র/ছাত্রীদের পক্ষ থেকে জহুরা, সাকিল ও মনির ফুলের তোড়া; দ্বিতীয় বর্ষের ছাত্র/ছাত্রীদের পক্ষ থেকে ওয়াসিম, রুনা ও বিউটি প্রতিকৃতি; শিক্ষক মন্ডলীর পক্ষ থেকে মাহবুব আরা জাহান, মো: হাফিজ উদ্দিন ও সাইফুল ইসলাম ওনার ছবিসহ এলবাম, জামা ও বই উপহার প্রদান করেন।

সবশেষে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা জনাব শামসুদ্দিন আহম্মদ ওনার সুস্বাস্থ্য, প্রাতিষ্ঠানিক ও পারিবারিক জীবনের সুখ-সমৃদ্ধি কামনা করে সংবর্ধনা অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই