তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

প্রেস ব্রিফিং আর নেতিবাচকতায় আটকে আছে বিএনপি-সেতুমন্ত্রী

প্রেস ব্রিফিং আর নেতিবাচকতায় আটকে আছে বিএনপির রাজনীতি-সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
[ভালুকা ডট কম : ০৪ আগস্ট]
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রেস ব্রিফিং আর নেতিবাচকতার কাঁদামাটিতে আটকে আছে তাদের রাজনীতি।

আজ (মঙ্গলবার) বিকেলে সর্ব ইউরোপীয় শাখা আওয়ামী লীগের উদ্যোগে ‘বাংলাদেশের এই সময়ে’ শীর্ষক আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত  হয়ে ওবায়দুল কাদের বলেন, বিএনপি-নামক দলটি সরকারের কোনো ইতিবাচক প্রয়াস দেখতে পায় না। তারা সমালোচনা আর মিথ্যাচারের বৃত্তে আবর্তিত হচ্ছে। দিনের আলোতে-দেখতে পায় রাতের অন্ধকার। প্রেস ব্রিফিং আর নেতিবাচকতার কাঁদামাটিতে আটকে আছে তাদের রাজনীতি।

প্রবাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে যে অপপ্রচার চালানো হচ্ছে তার বিরুদ্ধে সবাইকে সোচ্চার থাকার আহবান জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, প্রবাসে আপনারা ঐক্যবদ্ধ থাকুন। শেখ হাসিনা সরকারের ইতিবাচক অর্জন তুলে ধরুন, প্রচার করুন। প্রবাসে আপনাদের মধ্যে যারা তুলনামূলকভাবে ভালো অবস্থানে আছেন তাঁদের দায়িত্ব একটু বেশি। যারা সমস্যায় আছেন তাদের পাশে দাঁড়ান।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগ একটি বৃহত্তর পরিবারের মতোই। দেশ-বিদেশের যেখানেই এ পরিবারের সদস্যরা অবস্থান করুক- সবাই অবিচ্ছেদ্য এক বন্ধনে আবদ্ধ। আমাদের আদর্শের ঠিকানা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আর আমাদের আস্থার বাতিঘর বঙ্গবন্ধুর আদর্শ ও রক্তের উত্তরসূরি শেখ হাসিনা। যে যেখানেই জীবন-জীবিকার প্রয়োজনে অবস্থান করিনা কেন আমরা হৃদয়ের গভীরে লালন করি লাল-সবুজের বাংলাদেশ।

তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর বছর চলছে। অপরদিকে এখন আগস্ট মাস। আপনারা বিদেশের মাটিতে নিজেদের মধ্যে ছোটখাট বিষয়গুলো মানবিক উদারতা দিয়ে এভয়েড করুন। গড়ে তুলুন সুদৃঢ় ঐক্য। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন। আপনারা শক্তিশালী ও ঐক্যবদ্ধ হওয়া মানে প্রবাসে বাংলাদেশ শক্তিশালী হওয়া।

ওবায়দুল কাদের বলেন, আমরা যার যার অবস্থান থেকে প্রিয় নেত্রী, আমাদের আস্থার প্রতীক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি। আর ইতালির বিষয়টি ভালোভাবে দেখার জন্য নেত্রী আপনাদের নির্দেশ দিয়েছেন, পাশাপাশি আপনাদের শুভেচ্ছা জানিয়েছেন। নিজেদের মধ্যে ছোট খাটো কোন সমস্যা থাকলে তিনি তা মিটিয়ে ফেলারও নির্দেশ দিয়েছেন। সভায় সর্ব ইউরোপীয় আওয়ামী লীগের সভাপতি এন নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই