তারিখ : ১৮ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

পুন:মূল্যায়নে জিপিএ ৫ পেয়েছে মরিয়ম জান্নাত মীম

পুন:মূল্যায়নে জিপিএ ৫ পেয়েছে মরিয়ম জান্নাত মীম
[ভালুকা ডট কম : ১৭ আগস্ট]
চলতি বছরের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় অংশ নিয়ে পুন:মূল্যায়নে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে ব্যবসায়ী মো: মাসুদ রানার মেয়ে মরিয়ম জান্নাত মীম।  বিষয়টি নিশ্চিত করেছেন  তার বাবা মো: মাসুদ রানা। ঢাকা বোর্ডের অধীনস্থ বালালী বাঘমারা উচ্চ বিদ্যালয় থেকে  মানবিক বিভাগের হয়ে এ রেজাল্ট অর্জন করে মীম। তার এমন ফলাফলে পরিবারসহ প্রতিবেশী  অনেক খুশি।

মেয়ের এমন অর্জনে উচ্ছাসিত বাবা মাসুদ রানা বলেন, আমিসহ আমার পরিবারের সবাই অনেক বেশী খুশি। তবে আমার একটি দু:খের বিষয় হল আমার মেয়েকে পরিক্ষার নিয়ন্ত্রকরা সঠিকভাবে  প্রথমার্ধে মূল্যায়ন করতে পানি।  যার ফলে আমার পরিবার,আমার মেয়েটি মানসিকভাবে মূল্যায়ন ফলাফলের পূর্বের সময়টি অনেক কষ্টে অতিবাহিত করতে হয়েছে। আমার দাবি আমার মা মনির মতো আর কোন সময় বোর্ড কর্তৃপক্ষের এমন ভুল যেন না হয়। আমার মেয়েটি বিশেষ করে মানসিকভাবে অনেক ভেঙে পড়েছিল ।  যে রেজাল্ট করেছে সেটাই আমাদের কাছে অনেক, আলহামদুলিল্লাহ।মীম জানান, সে একজন আদর্শ শিক্ষক হতে চায়। সে প্রতিটা ঘরে শিক্ষার আলো জ্বালাতে চায়। মানুষের মধ্যে নৈতিক মূল্যবোধ সৃষ্টি করতে চায়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই