তারিখ : ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

গৌরীপুরে এসএসসি পরীক্ষায় বৃত্তি পেয়েছে ৫১ শিক্ষার্থী

গৌরীপুরে এসএসসি পরীক্ষায় বৃত্তি পেয়েছে ৫১ শিক্ষার্থী
[ভালুকা ডট কম : ২৬ আগস্ট]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় ২০২০ সনে’র এসএসসি পরীক্ষায় বৃত্তি পেয়েছে ৫১ শিক্ষার্থী। এক্ষেত্রে ট্যালেন্ট পুলে ৩ জন, সাধারণ ৪৪ ও থানা কোঠায় ৪ জন। সাধারণ গ্রেডে বিজ্ঞান শাখায় বৃত্তি পেয়েছে ২২ জন, মানবিক শাখায় ১১ জন ও ব্যবসা শিক্ষা শাখায় ১১জন।

গৌরীপুর রাজেন্দ্র কিশোর সরকারী উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান শাখায় ১ জন ট্যালেন্টপুলসহ ৭ জন, মানবিক শাখায় ১জন, গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ব্যবসা শিক্ষা শাখায় ১ জন ট্যালেন্টপুলসহ ৮ জন, নুরুল আমিন খান উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান শাখায় ১ জন ট্যালেন্টপুলসহ ২জন ও ব্যবসা শিক্ষায় ১ জন, শাহগঞ্জ স্কুল এন্ড কলেজে বিজ্ঞান শাখায় ১জন ও ব্যবসা শিক্ষায় ১ জন, মনাটী উচ্চ বিদ্যালয়ে বিজ্ঞান শাখায় ১জন ও মানবিক শাখায় ৫ জন, বারুয়ারী উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান শাখায় ১ জন, শ্যামগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান শাখায় ১ জন ও মানবিক শাখায় ২ জন, ডাঃ এম,আর করিম উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান শাখায় ১ জন ও মানবিক শাখায় ১ জন, মোজাফর আলী উচ্চ বিদ্যালয় থেকে মানবিক শাখায় ১ জন, শ্যামগঞ্জ হাই স্কুল থেকে মানবিক শাখায় ১ জন, পাছার হাই স্কুল থেকে মানবিক শাখায় ১ জন ও ব্যবসা শিক্ষায় ২ জন, বালিজুড়ি উচ্চ বিদ্যালয় থেকে ব্যবসা শিক্ষায় ২জন,লংখাখোলা উচ্চ বিদ্যালয় থেকে ব্যবসা শিক্ষায় ২ জন বৃত্তি পেয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই